মানবাধিকার কমিশন বসুরহাট পৌরসভা শাখা’র অনুমোদন

কাওছার সভাপতি, সুলতান নাসির সাধারণ সম্পাদক

0
28
https://noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: দেশের সর্ববৃহৎ মানবতাবাদী সংগঠন বাংলাদেশ মানবাধিকার কমিশন  বসুরহাট পৌরসভা শাখা’র কমিটি গঠন করা হয়েছে ।

কমিটির ২০২১-২০২৩ খ্রি:সভাপতি পদে রয়েছেন মানবতাবাদী আবু আনছার কাওছার, নির্বাহী সভাপতি পদে আসীন হয়েছেন ফরিদা আক্তার খানম, এছাড়াও আজহারুল ইসলাম, মোফাচ্ছের হোসাইন, কামাল উদ্দীন সহ সভাপতি, সুলতান নাসির উদ্দীন মুন্না সাধারণ সম্পাদক, মো ইমাম হোসেন ,ছালেহ উদ্দীন রাজীব যুগ্ম সাধারণ সম্পাদক, জি এম গোলাম মাওলা সাংগঠনিক সম্পাদক, পবিত্র মজুমদার সহ সাংগঠনিক সম্পাদক, আনোয়ার হোসেন অর্থ সম্পাদক, মুহাম্মদ নুরুছছালাম আইন বিষয়ক সম্পাদক, আব্দুল আজিজ সমাজ কল্যাণ সম্পাদক, আবুল হোসেন যুগ্ম সমাজ কল্যাণ সম্পাদক, মো:নেছার উদ্দীন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, মো:সাইফ উদ্দীন দপ্তর সম্পাদক, বেলায়েত হোসেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, ইমাম হোসেন প্রচার ও প্রকাশনা সম্পাদক, আলী হোসেন সাংস্কৃতিক সম্পাদক, বিবি জহুরা নারী বিষয়ক সম্পাদক মো: সাইফুল ইসলাম নির্বাহী সম্পাদক ও মো:আরিফুল ইসলাম কে সদস্য করে ২৩ সদস্যের একটি কমিটি অনুমোদন প্রদান করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন কেন্দ্রীয় কমিটির মহাসচিব ড. সাইফুল ইসলাম দিলদার।

এর পূর্বে উপজেলা কমিটিতে সাংবাদিক এএইচএম মান্নান মুন্না কে সভাপতি ও লুৎফুর রহমান মিন্টুকে সাধারণ সম্পাদক করে ২৬ সদস্যের একটি উপজেলা কমিটির অনুমোদন দেয়া হয় ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে