চরকাঁকড়া ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে থানায় জিডি

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: ওষুধ দোকানের মালিককে হত্যার হুমকির অভিযোগে চরকাঁকড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রি( জিডি) করা হয়।

বুধবার (২৪ এপ্রিল) রাতে কোম্পানীগঞ্জ থানায় এ জিডি করেন আব্দুল ওয়াদুদ। তিনি স্থানীয় পেশকার হাটের একজন ওষুধ ব্যবসায়ী।
আব্দুল ওয়াদুদ জিড়িতে উল্লেখ করেন গত ২০ এপ্রিল রাত ১২টা ৩৫ মিনিটে ০১৮১৮১৭৫১৭৫ হতে আমার মুঠোফোন ০১৮১১২৭২৪৮৪ নাম্বারে কল করে বিভিন্ন প্রকার হুমিকি ও প্রাণে মেরে ফেলার হুমকি দেয় চরকাঁকড়া ইউপি চেয়ারম্যান মো: হানিফ সবুজ। জিড়িতে ৫ মিনিট ২০ সেকেন্ডের হুমকি দেওয়া কল রেকর্ড সংরক্ষণ করার কথা উল্লেখ করা হয়। চেয়ারম্যান বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা ও ভবিষ্যতে নিরাপত্তা চেয়ে এ জিডি করেছেন ব্যবসায়ী আব্দুল ওয়াদুদ।

এদিকে বাদীর সংরক্ষিত কল রেকর্ডে এমন কথা শোনা যায় একেবারে প্যাকেট করে দিবো, প্যাকেট, বাহাদুর তোরে বাঁচাবে? কাল থেকে কোথাও বক্তব্যে দিবি তোরে ওঠিয়ে নিয়ে আসুম,মা’—–মাথা গরম হবে সাথে সাথে নিয়ে আসুম, কোন কিছু চিন্তা করুম নি। আমি নির্দেশ দিলে ৩ মিনিট লাগবেনি ২ মিনিটে গড়াই পেলুম।

সূত্রে জানা যায়, আগামী ২৮ এপ্রিল চরকাঁকড়া ৮ নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে উপনির্বাচন। নির্বাচনে ৩জন প্রার্থী ভোট করছেন। প্রার্থীরা হলেন নজরুল ইসলাম বাহাদুর, সাবেক মেম্বার আবুল কাশেম, অপর প্রার্থী আবুল কাশেম (কোম্পানী), জিডির বাদী নজরুল ইসলাম বাহাদুর পক্ষে আব্দুল ওয়াদুদ ভোট ক্যাম্পিং করছেন এবং বিভিন্ন স্থানে বাহাদুর পক্ষে বক্তব্য দিচ্ছেন। অপর দিকে চেয়ারম্যান হানিফ সবুজ সাবেক মেম্বার আবুল কাশেম’র পক্ষে ভোট করছেন।মূলত নির্বাচনকে সামনে রেখে তাদের পূর্বের বিরোধকে সামনে এনে এমন হুমকি দেয়া হয়।

এ ব্যাপারে চেয়ারম্যান হানিফ সবুজের সাথে আলাপ করা হলে তিনি হত্যার হুমকির বিষয়ে এড়িয়ে যান। তিনি বলেন, আব্দুল ওয়াদুদ আমার সম্পর্কের মামা। তার সাথে একটি সিডিসি নিয়ে লেনদেন রয়েছে। একটি সালিশি বৈঠকে কথা কাটাকাটি হয়েছে।

কোম্পনীগঞ্জ থানায় অফিসার ইনচার্জ( ওসি) প্রণব চৌধুরীর সাথে মোবাইলে আলাপ করা হলে তিনি বলেন আমি (জিডি) দেখতে হবে, না দেখা ছাড়া বলতে পারছিনা।

এদিকে জিড়ি তদন্ত কর্মকর্তা এস আই পুষ্প বডুয়া সত্যতা নিশ্চিত করে বলেন, জিডি হয়েছে আদালতে এ বিষয়ে আবেদন করবো আদালত থেকে নির্দেশ পেলে তদন্ত করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে স্কয়ার হাসপাতালের এমডির বিরুদ্ধে ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:চাটখিল স্কয়ার হাসপাতাল (প্রাইভেট)...

কোম্পানীগঞ্জে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে সেতুমন্ত্রীর ভাই-ভাগ্নেসহ ১০জনের মনোনয়ন দাখিল

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: ষষ্ঠ উপজেলা পরিষদের ৪র্থ ধাপের...

ঢাকায় শ্রমজীবী ও তৃষ্ণার্ত মানুষের পাশে পানি নিয়ে দাঁড়ালেন জাতীয় যুবজোট

স্টাফ রিপোর্টার :: তীব্র দাবদাহে বিপাকে পড়েছে খেটে খাওয়া...

ফেনীতে সড়ক ভবনে সেন্টুর নেতৃত্বে ঠিকাদারের প্রতিনিধিকে মারধরের অভিযোগ

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: ফেনীতে ঠিকাদারি এক প্রতিষ্ঠানের প্রতিনিধিকে...