মুছাপুর চেয়ারম্যান প্রার্থী শাহিন চৌধুরীর সমর্থকদের বাড়ীতে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

Date:

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃনোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৭নং মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী (মোটরসাইকেল প্রতীক) নজরুল ইসলাম চৌধুরী শাহিন এর কর্মী সমর্থকদের বাড়ীতে গিয়ে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন প্রার্থী।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি ) দুপুর ১টায় মুছাপুরে তাঁর নির্বাচনী অফিসে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নজরুল ইসলাম চৌধুরী শাহিন লিখিত বক্তব্যে বলেন, সোমবার বিকেল ৩টায় মুছাপুর ১নং ওয়ার্ড বেছার বাড়ীতে  আইয়ুব আলীর উপস্থিতিতে তাদের লালিত সন্ত্রাসীরা আমার মহিলা কর্মী শাহেদা আক্তার সহ তার পরিবারের সদস্যদেরকে ঘরে ডুকে মারধর করে এবং তাদের বসতঘরের আসবাবপত্র ভাংচুর করে ক্ষতিসাধন করে। আলমারিতে থাকা স্বর্ণালংকার, নগদ টাকা নিয়ে যায়। এর আগে বিগত কয়েকদিন পূর্বে মুছাপুর ক্লোজারঘাটে আমার নির্বাচনী পোষ্টার ছেঁড়াকে কেন্দ্র করে আমার একজন কর্মীকে মারধর করে, মুছাপুর মৌলভী বাজার এলাকায় নির্বাচনী প্রচারণায় বাঁধা প্রদান করে এবং মুছাপুর চৌধুরী বাজার এলাকায় আমার পথসভায় আক্রমণ করে। নির্বাচন প্রচারণার শুরুর দিন থেকে অদ্যাবধি পর্যন্ত বিভিন্ন ওয়ার্ডে আমার নেতা-কর্মীদেরকে মারধর হুমকি ধমকি অব্যাহত রেখেছে। এতে সুষ্ঠু নির্বাচন পরিচালনা ব্যবস্থা ভেঙ্গে পড়ার সম্ভাবনা রয়েছে। নির্বাচন আচরণবিধি লঙ্গনকৃত অভিযোগগুলো নির্বাচন সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষকে ইতিপূর্বে মৌখিক ও লিখিতভাবে অভিযোগ করার পরও কোন প্রতিকার পাওয়া যাচ্ছে না।

যে জন্য সংবাদ সম্মেলন ,গতকাল  বিকেলে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলীর পক্ষে আনারস মার্কার সমর্থনে ৮নারী সমর্থক ১নং ওয়ার্ডের এরফান আলীর বাড়ীতে ভোট চাইতে গেলে তার প্রতিদ্বন্দ্বী    প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী শাহিন (মোটরসাইকেল প্রতীক) এর নির্বাচনী কর্মী কচি ও তার স্ত্রী পানসু এর নেৃতত্বে ওই নারী সদস্যেরকে শ্লীলতাহানী, নির্যাতন ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়ার অভিযোগ করেন আইয়ুব আলী ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

বামনী ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: বামনী ডিগ্রি কলেজের ২০২৪ সালের...

মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালী চাটখিলে মায়ের সাথে...

নোয়াখালীতে ২৩ সালে প্রথম দেখাদেয় ভয়ংকর বিষধর সাপ রাসেল ভাইপার

বিশেষ প্রতিবেদক :নোয়াখালীতে ২০২৩ সালের ১২ ডিসেম্বর প্রথম বারের...

চাটখিল ফোরাম সাধারণ সম্পাদকে’র বাবা-মায়ের কবর জিয়ারত

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :চাটখিল সাংবাদিক ফোরামের...