রবিবার কোম্পানীগঞ্জে ফের হরতালের ডাক দিলেন কাদের মির্জা

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে ফের হরতালের ডাক দিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার চতুর্থবারের মতো নির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা। সোমবার সন্ধ্যা ৬টায় স্থানীয় রূপালী চত্তরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত প্রতিবাদ সমাবেশে আগামী ৩১জানুয়ারি রবিবার হরতালের ঘোষনা দিয়ে বলেন, ওই দিন সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত কোম্পানীগঞ্জের কোথাও পাখিও ওড়তে পারবে না।

তিনি আরও বলেন, ওবায়দুল কাদের আমাদের রক্তচক্ষু দেখাচ্ছেন। আমাদের কোনো প্রতিবাদ কর্মসূচি পালন করতে দিচ্ছেন না। আমি কোনো রক্তচক্ষুকে ভয় করি না। এরপর ঢাকাভিত্তিক কর্মসূচি হবে, প্রেস ব্রিফিং হবে, নোয়াখালীর অনেক নেতাকর্মী সেখানে উপস্থিত থাকবেন। নোয়াখালীর মেয়র ও হাতিয়ার মেয়র সেখানে উপস্থিত থাকবেন। সেখানে উপস্থিত থেকে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করা হবে। ইতিমধ্যে নোয়াখালীর নেতা ও এমপিদের সঙ্গে কথা বলেছি।

নোয়াখালীর জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনাম সেলিমের নাম উল্লেখ করে কাদের মির্জা বলেন, আজকে অনেকে বিক্রি হয়ে গেছে। যারা আমাদের সঙ্গে থাকে তারাও বিক্রি হয়ে গেছে।

এ সময় তিনি একরামুল করিম চৌধুরীকে হুশিয়ারি দিয়ে বলেন, এই একরাম তোর অস্ত্রবাজি বন্ধ কর। আমি এমন বাপ নই, আমার সন্তানের হাতে আমি অস্ত্র তুলে দিব। আমি অস্ত্রের রাজনীতি কখনো বিশ্বাস করি না। খোদাকে হাজির করে বলতে পারব, অস্ত্রের রাজনীতি আমি ঘৃণা করি।

নোয়াখালীর মেয়র সোহেল আগামীকাল হাজারও নেতাকর্মী একত্র করার পরিকল্পনা নিয়েছে, তা একরামুল করিম চৌধুরী বাধা দেওয়া শুরু করে দিয়েছে। একরাম ও তার লোকজন এখনও অস্ত্র প্রদর্শন করেছে। যুবলীগের এক ত্যাগী কর্মীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে। এই মাত্র খবর পেলাম মাইজদিতে ১৪৪ ধারা জারি করেছে। আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছি। কিন্তু তাকে পাইনি, তবে তার পিএসকে বিষয়টি জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

সেতু মন্ত্রীর ছোট ভাই শাহদাতের প্রার্থিতা আপিল বিভাগেও বহাল

কোম্পানীগঞ্জ প্রতিনিধি 'নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী...

কোম্পানীগঞ্জে উপজেলা নির্বাচন বর্জনের দাবীতে বিএনপির লিফলেট বিতরণ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :উপজেলা নির্বাচনসহ সব স্থানীয় নির্বাচনে ভোট বর্জনের...

সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে নারীদের স্বাবলম্বী করার জন্য আমাকে ভোট দিন -পারভীন মুরাদ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা মহিলা...

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন মন্ত্রীর ছোট ভাই শাহাদাত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:উচ্চ আদালতের আদেশে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে...