সকল পেশার মানুষের সম্মানে মুছাপুর ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী’র সৌজন্যে ইফতার ও দোয়া

Date:

এএইচএম মান্নান মুন্না:মুছাপুর ইউনিয়ন পরিষদের জননন্দিত চোয়ারম্যান  আইয়ুব আলী’র সৌজন্যে মতবিনিময় ,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) ইউনিয়ন পরিষদ মাঠে এ আয়োজন করা হয়।

এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা ।অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন,মুছাপুর  ইউনিয়ন পরিষদ’র সাবেক চেয়ারম্যান একরামুল হক মিয়া, মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভপতি জসিম উদ্দীন বাবর ,সাধারণ সম্পাদক শেখ ফরিদ  ,উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইকবাল চৌধুরী ,মুছাপুর যুবলীগ সভাপতি আহছান উল্যাহ ভূট্রো (প্যনেল চেয়ারম্যান )স্বেচ্ছা সেবকলীগ সভাপতি আবুল মোবারক প্রমূখ ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন মুছাপুর ইউনিয়ন নবীন -প্রবীণ ,পরিষদ’র সদস্য -সদস্যা আলেম -ওলামা, বিএনপি ,জামাত ,জাসদ ,জাতীয় পার্টি,বিভিন্ন হাট – বাজারের ব্যবসায়ী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ তাদের এই জনপ্রিয় চেয়ারম্যান আইয়ুব আলীর আমন্ত্রণে ইফতার মাহফিল ও মতবিনিময় সভায় উপস্থিত হয়েছেন । মুছাপুর ইউনিয়নে এই প্রথম এক ব্যতিক্রমধর্মী পরিষদ’র উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় ।

আজিজুল হক দুলালের সঞ্চালনায় ইফতার পূর্বে মেয়র আব্দুল কাদের মির্জা তার বক্তব্যে বলেন,মুছাপুরে আইন শৃংঙ্খলা আগের চেয়ে অনেক ভালো,দ্রব্যমূল্যও নিয়ন্ত্রণে রয়েছে।আইয়ুব আলী চেয়ারম্যান হওয়ার পর শুরুটাই ভালো বলে মনে হচ্ছে আজকের ইফতার এ দোয়া মাহফিলে তার মানুষের উপস্থিতিতে প্রমাণ করে ।ইফতার মাহফিলে রাজনৈতিক আলোচনা না করে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করা উচিত।রমজান হচ্ছে সিয়াম-সাধনার মাস। রমজান হচ্ছে আত্মশুদ্ধির মাস। ঈদের পর এই এলাকার অসম্পূর্ণ কাজ সম্পন্ন করার আশ্বাস  দেন অনুষ্ঠানের প্রধান অতিথি আব্দুল কাদের মির্জা ।

শেষে ,দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ,প্রধান মন্ত্রী শেখ হাসিনা ,সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ,বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, মুছাপুর ইউপি চেয়ারম্যান আইয়ুব আলীসহ দেশ-জাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি এবং সমৃদ্ধি কামনা করে দোয়া করেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালী চাটখিলে মায়ের সাথে...

নোয়াখালীতে ২৩ সালে প্রথম দেখাদেয় ভয়ংকর বিষধর সাপ রাসেল ভাইপার

বিশেষ প্রতিবেদক :নোয়াখালীতে ২০২৩ সালের ১২ ডিসেম্বর প্রথম বারের...

চাটখিল ফোরাম সাধারণ সম্পাদকে’র বাবা-মায়ের কবর জিয়ারত

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :চাটখিল সাংবাদিক ফোরামের...

ভেরিফিকেশনে জানা গেল ভূমিহীন, পুলিশে চাকুরী হচ্ছেনা কোম্পানীগঞ্জের সানজিদার

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের...