হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় ১ পথচারী নিহত আহত ৩

Date:

হাতিয়া ‌(নোয়াখালী) থেকে উত্তম সাহা :নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় সড়ক দূর্ঘটনায় এক পথচারী নিহত ও  চালকসহ তিন মোটর সাইকেল আরোহী আহত হয়েছে। এ ঘটনা ঘটে বুধবার (২৯ ডিসেম্বর ) রাত ৯ ঘটিকায় নলচিরা জাহাজমারা এলাকায় ।

সূত্রে জানাগেছে,গতকাল ‌বুধবার রাত ৯ ঘটিকায় হাতিয়ার আফাজিয়া বাজার থেকে ওছখালী সদরে আসার সময় নলচিরা জাহাজমারা প্রধান সড়কের হাতিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের ইসলামিয়া দাখিল মাদ্রাসার পাশে মোটর সাইকেলের সাথে ধাক্কা লেগে  মোঃ রাসেল (৩৫) নামের এক পথচারীসহ তিন মোটর সাইকেল আরোহী আহত হয় ।

পরে স্থানীয়রা তাদেরকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার আহত পথচারীকে মৃত ঘোষণা  করেন। নিহত পথচারী রাসেল হাতিয়া পৌরসভা ১নং ওয়ার্ডের মৃত ইব্রাহীমের ছেলে ।

অপর আহতরা হলো পৌরসভা ৯নং ওয়ার্ড গুল্লাখালী গ্রামের হাজী আমিনুল হকের ছেলে মোঃ শরীফ(২৫), বুড়িরচর ইউনিয়নের ১নং ওয়ার্ড়ের আব্দুল মোতালেবের ছেলে মোঃ নিজাম উদ্দিন(২৪), চরকিং ইউনিয়নের ৯নং ওয়ার্ড়ের আক্তার হোসেনের ছেলে সৌরভ(১৮)। আহতের মধ্যে মোঃ নিজাম উদ্দিন(২৪) ও সৌরভ(১৮) দুই জনের  অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা ৩ জনই মোবাইল কোম্পানী বাংলা লিংকে চাকুরী করেন বলে জানা গেছে। 

এব্যপারে হাতিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত )কাঞ্চন কান্তি দাশ সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের লাশ  ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদরে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালী চাটখিলে মায়ের সাথে...

নোয়াখালীতে ২৩ সালে প্রথম দেখাদেয় ভয়ংকর বিষধর সাপ রাসেল ভাইপার

বিশেষ প্রতিবেদক :নোয়াখালীতে ২০২৩ সালের ১২ ডিসেম্বর প্রথম বারের...

চাটখিল ফোরাম সাধারণ সম্পাদকে’র বাবা-মায়ের কবর জিয়ারত

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :চাটখিল সাংবাদিক ফোরামের...

ভেরিফিকেশনে জানা গেল ভূমিহীন, পুলিশে চাকুরী হচ্ছেনা কোম্পানীগঞ্জের সানজিদার

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের...