নোয়াখালীতে বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা, আটক ১

Date:

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর জেলা শহর মাইজদীতে একটি ফ্ল্যাট বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৪ জুন) বেলা ১১টার দিকে পৌরসভার ৫ নং ওয়ার্ডের গুপ্তাংক এলাকার বার্লিংটন মোড়ের মানিক মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নোয়াখালী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের ফজলে আজিম কচি মিয়ার স্ত্রী নূর নাহার বেগম (৩৫) ও তার স্কুল পড়ুয়া মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী (১৬)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (১৪ জুন) সকালে বাসা ভাড়া নেওয়ার কথা বলে বাসায় ঢুকে ২-৩ জন দুর্বৃত্ত ছুরিকাঘাত করে বাসায় অবস্থানরত মা নুরুন্নাহার ও মেয়ে প্রিয়ন্তীকে কুপিয়ে জখম করে। মা ঘটনাস্থলে মৃত্যুবরণ করলেও মেয়েকে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয়রা আলতাফ হোসেন নামের একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

নোয়াখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রতন কৃষ্ণ পাল বলেন, মর্মান্তিক মৃত্যুর ঘটনায় আমরা শোকে বিহ্বল। মেয়েটি পার্শ্ববর্তী হরিনারায়ণপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষা দিয়েছি। সুষ্ঠু বিচার কামনা করছি।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তারা সম্পর্কে মা-মেয়ে। তাদের কুপিয়ে হত্যা করা হয়েছে। মা ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন এবং মেয়েকে হাসপাতালে নেওয়া হলে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় স্থানীয়রা একজনকে আটক করে পুলিশের সোপর্দ করেছে।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, বাসা ভাড়া নেওয়ার কথা বলে দুষ্কৃতিকারীরা ঘরে ডুকে কুপিয়ে হত্যা করে। ঘটনাস্থলে থানা ও ডিবি পুলিশ মোতায়েন আছে। জড়িত থাকার অভিযোগে আটক আলতাফ হোসেন থানা হেফাজতে আছে। আমরা ঘটনাটি গুরুত্বের সঙ্গে দেখছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

তাজভীর’র ভুল খৎনার সময় উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বিজয় কুমার ছিলেন না

প্রতিবেদক :নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অস্ত্রোপচারে দক্ষতার অভাবে...

এ্যাড. রহমত উল্যাহ বিপ্লব লক্ষ্মীপুর আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টার :লক্ষ্মীপুর জেলা আইনজীবি সমিতির নির্বাচনে এ্যাডভোকেট রহমত...

কোম্পানীগঞ্জে খতনায় ভুলের অভিযোগে উপসহকারীকে সেন্টমার্টিনে বদলি, দুই সদস্যের তদন্ত কমিট গঠন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালীর কোম্পানীগঞ্জে শিশুর খতনার সময় অতিরিক্ত রক্তক্ষরণের...