অবশেষে কোম্পানীগঞ্জের শীর্ষ সন্ত্রাসী মোজাম্মেল মেম্বার গ্রেফতার

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বিচ্ছিন্ন অঞ্চল গাংচিলের ত্রাস, হত্যা, ধর্ষণ, ডাকাতিসহ দু’ডজন মামলার আসামী ও মাদক সম্রাট মোজাম্মেল মেম্বারকে কবিরহাট থেকে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানার ওসি তদন্ত রবিউল হক।

উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কিল্লার বাজারের ব্যবসায়ী মো.রাসেদ (৩৫), কে নির্মমভাবে পিটিয়ে, কুপিয়ে হত্যার ঘটনায় মামলার ১নম্বর আসামী ইউপি সদস্য মোজাম্মেল হোসেন (৪০)।

শুক্রবার (২২ মে ) রাত সাড়ে ১০দিকে পুলিশ পাশ্ববর্তী কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের শাহাজিরহাট বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মোজাম্মেল হোসেন চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও একই এলাকার মৃত মো. হোসেন’র ছেলে। তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় প্রায় দু’ডজন মামলা রয়েছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসাসীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, এর আগে গত শুক্রবার (৯ মে) কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের কিল্লার বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে ব্যবসায়ী মো. রাশেদ (৩৫), কে পিটিয়ে, কুপিয়ে মধ্যযুগীয় কায়দায় হত্যা করা হয়। নিহত রাশেদ চরএলাহী ৮নং ওয়ার্ড গাঙচিল গ্রামের আবুল হাসেম প্রকাশ বাদী হাসেমের ছেলে।

স্থানীয়দের ভাষ্যমতে, এলাকায় আধিপত্য নিয়ে রাশেদের ভাই দেলোয়ারের সঙ্গে স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেল মেম্বারের বিরোধ চলছিল। পরে মোজাম্মেল মেম্বারের নেতৃত্বে স্থানীয় ইকবাল, মেহরাজ ও বেচু মাঝিসহ অন্তত ২০-২৫ জন কিল্লার বাজার থেকে রাশেদকে তুলে নিয়ে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় গত শনিবার (১১ মে) নিহতের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালী চাটখিলে মায়ের সাথে...

নোয়াখালীতে ২৩ সালে প্রথম দেখাদেয় ভয়ংকর বিষধর সাপ রাসেল ভাইপার

বিশেষ প্রতিবেদক :নোয়াখালীতে ২০২৩ সালের ১২ ডিসেম্বর প্রথম বারের...

চাটখিল ফোরাম সাধারণ সম্পাদকে’র বাবা-মায়ের কবর জিয়ারত

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :চাটখিল সাংবাদিক ফোরামের...

ভেরিফিকেশনে জানা গেল ভূমিহীন, পুলিশে চাকুরী হচ্ছেনা কোম্পানীগঞ্জের সানজিদার

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের...