আওয়ামী লীগ নেতাদের দেশ ছেড়ে পালানোর সময় এসেছে : এ্যানি

Date:

লক্ষীপুর সংবাদদাতা :: বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, ২০১২-১৩ সালে আমরা খালেদা জিয়ার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে আন্দোলন করেছি। তখন আওয়ামী লীগের অনেকেই দেশ ছেড়েছেন। অনেকে দেশ ছাড়ার ব্যবস্থা করেছিলেন। আমেরিকা, লন্ডন, কানাডা, সিঙ্গাপুরসহ অনেক দেশের ভিসা নিয়েছিলেন। এখন আবার আওয়ামী লীগ নেতাদের দেশ ছেড়ে পালানোর সময় এসেছে। এবার আমেরিকার ভিসা নিলেও কোনো লাভ হবে না।

শুক্রবার (২৬ মে) খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুরে জেলা বিএনপির জনসমাবেশে তিনি এসব কথা বলেন। এ্যানির লক্ষ্মীপুরের গোডাউন রোড এলাকার বাসভবন প্রাঙ্গণে এ সমাবেশের আয়োজন করা হয়।

এ্যানি বলেন, আমাদের বিরুদ্ধে প্রচুর গায়েবি মামলা হয়েছে। আমাদের নেতাকর্মীরা খুন হয়েছে-গুম হয়েছেন। শেখ হাসিনার হাতে পুলিশ, র‌্যাব, ডিসি, এসপি ও প্রশাসন রয়েছে। সারাদিন কা কা করা ওবায়দুল কাদেরও আছে। কিন্তু তাদের কাছে জনগণ নেই। জনগণ বিএনপির সাথে, খালেদা জিয়া ও তারেক রহমানের সাথে আছে।

প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, গণতন্ত্র-প্রজাতন্ত্রের হয়ে কাজ করুন, না হলে এর পরিণতি শুভ হবে না। জনগণ চাইলে অনেক কিছু করতে পারে। এখনই মোক্ষম সময়। কারণ বার্তা এসে গেছে। রাজপথে থেকে অধিকার আদায় করতে হবে। মনে রাখবেন, এ অধিকার আমার-আপনার প্রয়োজনে। এ দেশে ভোটের অধিকার, আইনের শাসন ও বিচার বিভাগের স্বাধীনতা ফিরিয়ে আনতেই আন্দোলনে নেমেছি। রাজপথে থেকেই তা বাস্তবায়ন করতে হবে।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির সভাপতিত্বে জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু ও যুগ্ম-আহ্বায়ক হাছিবুর রহমানের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

এ সময় বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, ড. মামুন আহমেদ, সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবিএম আশরাফ উদ্দিন নিজান, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ মজুমদার, হারুনুর রশিদ ভিপি হারুন, সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ, এলডিপি মহাসচিব শাহাদাত হোসেন সেলিম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...

ক্যান্সার আক্রান্ত রিজভীর চিকিৎসায় এগিয়ে আসুন

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে মরণব্যাধি ক্যান্সারে...

মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে- সাংবাদিক ও সম্পাদক আলাউদ্দিন

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :নোয়াখালী চাটখিলের কৃতি...