কোম্পানীগঞ্জের বৈজ্ঞা ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ সোনাগাজী থেকে উদ্ধার

0
120
https://noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: ফেনীর সোনাগাজী উপজেলা থেকে গুলিবিদ্ধ এক ডাকাত সর্দারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ জুন) সকালে উপজেলার নবাবপুর ইউনিয়নের নাজিরপুর গ্রাম থেকে এ গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। নিহত ডাকাত সর্দার নিজাম উদ্দিন বৈজ্ঞা (৪০), নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মধ্যম মুছাপুর গ্রামের জামাল উদ্দিন’র ছেলে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক জানান, ডাকাত সর্দার নিজাম উদ্দিন আন্তঃজেলা ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৫-২০টির মত মামলা রয়েছে। কিছুদিন আগে সে জেল থেকে মুক্তি পেয়ে আবারো সোনাগাজী এবং কোম্পানীগঞ্জের বিভিন্ন এলাকার ডাকাত দলের সাথে সক্রিয় হয়। দুদিন আগে তার পরিবার অভিযোগ করেছিল তাকে এলাকা থেকে তুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা। তার বিরুদ্ধে সোনাগাজী ও কোম্পানীগঞ্জ থানায় অবৈধ অস্ত্র ও ডাকাতির অভিযোগে একাধিক মামলা রয়েছে। স্থানীয় এলাকাবাসীর ভাষ্যমতে, নিজামের সহযোগী রামপুর গ্রামের ডাকাত শাহাদাত হোসেন কিছুদিন আগে পুলিশের গুলিতে নিহত হয়।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজেদুল ইসলাম জানান, গুলিবিদ্ধ মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও বলেন, মঙ্গলবার দিনগত রাতে দুই ডাকাত গ্রুপের সংঘর্ষে সে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় অস্ত্র ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে