কোম্পানীগঞ্জে চলন্ত সিএনজি অটোরিকশায় নারীর শ্লীলতাহানির চেষ্টা, আটক ২

0
135
https://noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে চলন্ত সিএনজিচালিত অটোরিকশায় ৪৮ বছর বয়সী এক নারীকে শ্লীলতানির চেষ্টার অভিযোগে উঠেছে। রোববার (১২ এপ্রিল ) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে অভিযান চালিয়ে দুইজনকে  আটক করে পুলিশ । সোমবার (১৩ এপ্রিল ) সকালে আটকৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।

আটককৃতরা হলেন, চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আনিসুল হক’র ছেলে আবুল কালাম আজাদ ওরফে রাজীব (২৫), একই ওয়ার্ডের আব্দুর রহীমের ছেলে আবদুর রহমান প্রকাশ রুবেল (৩২)।

ভুক্তভোগীর ভাষ্য মতে,  গত রোববার দুপুর ৩টার দিকে ওই নারী উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের টেকের বাজার এলাকা থেকে বসুরহাট আসার পথে সিএনজি চালক এবং তার অপর সহযোগী চলন্ত গাড়িতে থাকে শ্লীলতাহানির চেষ্টা করে। পরে তিনি তার সম্ভ্রম বাঁচাতে চলন্ত সিএনজি থেকে   লাফ দেন।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্ত গাড়ির ড্রাইভার ও অপর একটি গাড়ির ড্রাইভার কে পুলিশ গ্রেফতার করেছে। পরবর্তীতে পুলিশ এ ঘটনায় আইনানুগ ব্যবস্থাগ্রহণ করবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে