দাগনভুঞায় ছাত্রদলের পদবঞ্চিতদের বিক্ষোভ মিছিলে শ্রমিক লীগের হামলা, আহত ১০

Date:

ফেনী সংবাদদাতা :: ফেনীর দাগনভুইয়াতে ছাত্রদলের মিছিলে হামলা করেছে শ্রমিক লীগর সোহেল ও সাইফুলের নেতৃত্বে ১৫/২০ জন। মঙ্গলবার ১১ টার দিকে দাগনভূইয়া পৌর শহরে জিরো পয়েন্টে এ হামলার ঘটনা ঘটে। হামলায় কমপক্ষে ৮/১০ জন আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার দাগনভূইয়া উপজেলা ছাত্রদল কর্তৃক ৫ টি ইউনিয়নে ছাত্রদলের কমিটি অনুমোদন দেন। উক্ত কমিটিতে বিএনপি পরিবারের সদস্য ও ত্যাগী নেতাদের স্থান না দেয়ায় এবং অছাত্র ও ছাত্রলীগের নেতাদের পদ দেয়ার প্রতিবাদে এবং ঘোষিত কমিটি সমুহকে পকেট কমিটি আখ্যা দিয়ে দাগনভুঞা বাজারে ত্যাগী পদবঞ্চিত নেতাকর্মীদের ব্যানারে বিক্ষোভ মিছিল করেছে পদ বঞ্চিতরা।

দাগনভূইয়া পৌর বিএনপির সাধারন সম্পাদক কাজী সাইফুর রহমান স্বপন জানান, বসুরহাট রোড় থেকে বিক্ষোভ মিছিলটি ফেনী রোডে পৌঁছালে শ্রমিক লীগের সোহেল ও সাইফুলে নেতৃত্বে কিছু নেতা মিছিলে অতর্কিত হামলা করে। হামলায় ছাত্রদল নেতা ফখরুল, পারভেজ, সাকিব, নিশাত, বাবলু, রিফাত, ইব্রাহিম, টিপু, আকাশ ও সাগরসহ বেশ কয়েকজন আহত হয়। আহতদের চিকিৎসা দেয়ার জন্য হাসপাতালে নেয়ার সময় পুলিশী বাধার মুখে পড়েন জেলা ছাত্রদলের সহ-সভাপতি কাজী জামশেদুর রহমান ফটিক। এসময় পুলিশ ফটিককে আটক করলে নেতাকর্মীদের বাধার মুখে তাকে ছেড়ে দেয়া হয়।

সাইফুল অভিযোগ অস্বীকার করে বলেন, এটি তাদের আভ্যন্তরিন কোন্দলের কারনে হাতাহাতির ঘটনা ঘটেছে।

দাগনভূইয়া থানার ওসি হাসান ইমাম জানান, বাজারে গন্ডগোল হচ্ছে এ সংবাদ শুনে তাৎক্ষনিক পুলিশ প্রেরণ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়। থানায় এখনো কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...

ক্যান্সার আক্রান্ত রিজভীর চিকিৎসায় এগিয়ে আসুন

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে মরণব্যাধি ক্যান্সারে...

মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে- সাংবাদিক ও সম্পাদক আলাউদ্দিন

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :নোয়াখালী চাটখিলের কৃতি...