বেগমগঞ্জে ছাত্রলীগ নেতা খুন, অস্ত্রসহ আরও দুই আসামি গ্রেফতার

Date:

বেগমগঞ্জ (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর বেগমগঞ্জের আমানউল্যাপুর বাজারে শিবিরের হামলায় ছাত্রলীগ নেতা রাকিব হোসেন (২৫) হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি রিফাত (২৩) ও শিবির ক্যাডার পিয়াস বাহিনীর অন্যতম সদস্য ইউসুফকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ইউসুফের কাছ থেকে দুটি দেশীয় তৈরি এলজি, ৫০ পিস ইয়াবা ও আতঙ্ক সৃষ্টির দুটি রেড ফায়ার রকেট উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১১ সিপিসি-৩ লক্ষীপুর ক্যাম্পের সহকারী পুলিশ সুপার আবু ছালেহ ও মহিতুল ইসলামের নেতৃত্বে র‌্যাব সদস্যরা বেগমগঞ্জ উপজেলা কৃষ্ণনারায়ানপুর গ্রামে অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা রাকিব হোসেন হত্যা মামলার এজাহারভুক্ত ৫নং আসামি রিফাতকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রিফাত কৃষ্ণনারায়নপুর গ্রামের নতুন পীরের বাড়ির মৃত বেলালের ছেলে।

বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, শিবির ক্যাডার পিয়াসের অন্যতম সহযোগী ইউসুফকেও পুলিশ গ্রেফতার করেছে। এসময় তার কাছ থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এলাকায় তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। ছাত্রলীগ নেতা রাকিব হোসেন হত্যা মামলায় এ পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে নিহত রাকিব হোসেনের মা ২৫ জনকে আসামি করে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

এদিকে ছাত্রশিবিরের নোয়াখালী উত্তর জেলা শাখার পক্ষ থেকে এক প্রতিবাদ পত্রে জানানো হয়, বেগমগঞ্জের আমান উল্যাহপুর বাজারে সহিংস ঘটনার পেছনে শিবির বিন্দুমাত্র জড়িত নয়। আমানউল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। ছাত্রশিবিরকে রাজনৈতিকভাবে ঘায়েল করতে এ অপবাদ দেয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালী চাটখিলে মায়ের সাথে...

নোয়াখালীতে ২৩ সালে প্রথম দেখাদেয় ভয়ংকর বিষধর সাপ রাসেল ভাইপার

বিশেষ প্রতিবেদক :নোয়াখালীতে ২০২৩ সালের ১২ ডিসেম্বর প্রথম বারের...

চাটখিল ফোরাম সাধারণ সম্পাদকে’র বাবা-মায়ের কবর জিয়ারত

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :চাটখিল সাংবাদিক ফোরামের...

ভেরিফিকেশনে জানা গেল ভূমিহীন, পুলিশে চাকুরী হচ্ছেনা কোম্পানীগঞ্জের সানজিদার

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের...