লক্ষ্মীপুরে ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার

Date:

লক্ষীপুর সংবাদদাতা :: লক্ষ্মীপুরে দরের কাজীর দিঘীর পাড় এলাকা থেকে আলমগীর হোসেন নামে এক ব্যবসায়ীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২১ আগষ্ট) সকাল ৯টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

স্বজনরা বলছেন ওই ব্যবসায়ী মান্দারী বাজারের এক ব্যাক্তির কাছ থেকে ৬ লাখ পাওনা টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় দুর্বৃত্তরা ওই টাকা লুটে নিয়ে তাকে হত্যা করে বলে দাবি করেন তারা।  নিহত আলমগীর রায়পুর উপজেলার সাইচা গ্রামের মৃত বশির উল্ল্যাহর ছেলে ও রায়পুর বাজারের রাখি মালের ব্যবসায়ী। পুলিশ ও স্বজনরা জানান, স্থানীয় ব্যবসায়ী আলমগীর হোসেন সদরের মান্দারী এলাকার আরেক জনৈক ব্যবসায়ীর কাছ থেকে পাওনা টাকা আদায় করতে যান। পরে রাত ৯ টার দিকে মুঠোফোনে পরিবারের কাছে ৬ লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছেন বলে জানান তিনি। ওই সময় রায়পুরের বাসাবাড়িতে তার অবস্থান ছিল বলে জানান। এরপর থেকে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরে খোঁজাঝুজি করে তার সন্ধান পায়নি পরিবার। 

সকালে গলাকাটা মরদেহের সন্ধান পেয়ে ঘটনাস্থলে এসে আলমগীরের মরদেহ হিসেবে শনাক্ত করে স্বজনরা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

সদর থানার ওসি মোহাম্মদ আজিজুর রহমান মিয়া জানান, ব্যবসায়ী গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার কারণ জানা যায়নি। ঘটনার তদন্ত চলছে, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

মেডিকেল ছাত্রী মেহেনাজের পড়া লেখার দায়িত্ব নিলেন কলেজ সভাপতি জাহাঙ্গীর কবির

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে...

ডেকোরেশন শ্রমিকের জমানো টাকায় ইফতার করলো ১২শ’ রোজাদার

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিলে...

চাটখিলে মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশানের মতবিনিময় ও ইফতার

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: বাংলাদেশ মাদ্রাসা...

কিশোর গ্যাংয়ের হামলায় স্কুল ছাত্র গুরুতর আহত অভিযোগের ৫ দিনেও নেই কোন ব্যবস্থা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:: মোটর সাইকেল না...