সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন প্রবাসী ফাউন্ডেশন নেতৃবৃন্দ

Date:

এএইচএম মান্নান মুন্না :
‘মানবিক বিপর্যয়ের পাশে আমরা আত্মমাবতার সেবায় সর্বদায় প্রস্তুত’ এ স্লোগান ধারণ করে নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন প্রবাসী ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।
বৃহস্পতিবার (১৫ই ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ ঘটিকায়
ফাউন্ডেশনের ট্রাষ্টি বোর্ডের সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী আরজু হাজারী’র সভাপতিত্বে বসুরহাটের স্থানীয় একটি হোটেলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কোম্পানীগঞ্জ প্রবাসী ফাউন্ডেশন এর উপদেষ্টা যুক্তরাষ্ট্র প্রবাসী এস এম মাঈন উদ্দিন পিন্টুর সঞ্চালনায় এসময়ে বক্তব্য রাখেন সুইডেন প্রবাসী ফাউন্ডেশন এর উপদেষ্টা ফরিদ আহমেদ, যুক্তরাষ্ট্র প্রবাসী ফাউন্ডেশন’র উপদেষ্টা নুরুল হুদা হারুন, আবুধাবি প্রবাসী উপদেষ্টা আব্দুল মান্নান, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী গোলাম শরীফ চৌধুরী বিপুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ ইউনুছ, বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতির সাবেক সভাপতি বেলায়েত হোসেন বেলাল সহ অনেকেই।
নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক। এ ফাউন্ডেশনের লক্ষ্য ও উদ্দেশ্য এবং ফাউন্ডেশন বিগত দিনে কি করেছে আগামী দিনে কি করবে আপনাদের মাধ্যমে মানুষের কাছে আমরা তুলে ধরতে চাই। কোম্পানীগঞ্জ প্রবাসী ফাউন্ডেশন কার্যক্রম শুরু হয় ২০২০ সালে। এই ফাউণ্ডেশন আত্মপ্রকাশের পর দুঃস্থদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ, অসুস্থ প্রবাসী ব্যক্তিদের আর্থিক সহযোগিতা, করোনাকালীন সময়ে যে সকল প্রবাসী অসুস্থ ও মৃত্যুবরণ করেন তাদের জন্য দোয়ার আয়োজন, বিনামূল্যে চক্ষু সেবা প্রদান, রমজান মাসে ৮টি ইউনিয়নের গরীব অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ, কম্পিউটার প্রশিক্ষণ দিয়ে যুবকদের কর্মসংস্থানের সুযোগ করে দেয়া হয়। আগামী দিনেও এ ফাউন্ডেশন বিভিন্ন কর্ম পরিকল্পনা হাতে নিয়েছেন তার মধ্যে একটি হচ্ছে এ এলাকায় একটি আধুনিকমানের হাসপাতাল করা ও প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট এবং বিপর্যস্থ মানুষের কল্যাণে আত্মমানবতার সেবায় কাজ করে যাওয়া আমাদের উদ্দেশ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ৫

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক...

কোম্পানীগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হয়ে পুরস্কার পেলেন যারা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে...

কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ...

কোম্পানীগঞ্জে পরকীয়ার প্রতিবাদ করায় বর্বর স্বামীর নির্যাতনের শিকার স্ত্রী হামিদা

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :যৌতুক ও নারীলোভী স্বামীর নির্যাতনে নোয়াখালী সদর...