সুষ্ঠু নির্বাচনের দাবিতে কবিরহাটের ৭ইউপির ২২ সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

Date:

কবিরহাট (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর কবিরহাটে ইউপি নির্বাচনে অবাধ, নিরপেক্ষ নির্বাচনের দাবিতে সাত ইউপির ২২ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী একমঞ্চে সংবাদ সম্মেলন করেছেন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টায় নতুন শাহজিরহাটের ঘোষবাগ কাদেরিয়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে মূল বক্তব্য উপস্থাপন করেন সম্মেলনের সমন্বয়ক কবিরহাট পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা আলাবক্স তাহের টিটু।

তিনি বলেন, স্বতন্ত্র প্রার্থীরা ইউপি নির্বাচনের প্রাণ। কিন্তু নৌকা প্রতীকের প্রার্থীরা প্রত্যেক ইউনিয়নে ভোট ডাকাতির পাঁয়তারা করছেন। এমন পরিস্থিতিতে কবিরহাটের সাত ইউপিতে সুষ্ঠু নির্বাচনের দাবিতে ২২ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী একমঞ্চে একত্রিত হয়েছি।

সুষ্ঠু নির্বাচনের জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সংসদ সদস্য ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. রবিউল আলমসহ সংশ্লিষ্টদের সহযেগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে ধানসিঁড়ি ইউপির আনারস প্রতীকের প্রার্থী মো. কামাল উদ্দিন বলেন, উপজেলা আওয়ামী লীগের এক নেতা ৪০ লাখ টাকা চেয়েছিল। সেটি না পেয়ে ৮০ লাখ টাকা নিয়ে কামাল খানকে নৌকা প্রতীক পেতে সহযোগিতা করেছেন। এখন তাকে জেতানোর জন্য বহিরাগত সন্ত্রাসী দিয়ে ত্রাস সৃষ্টির চেষ্টা চালাচ্ছেন।

বাটইয়া ইউনিয়নের প্রার্থী মো. আনোয়ার হোসেন মীরন (মোটরসাইকেল), ঘোষবাগের মহসিন ভুইয়া (অটোরিকশা) ধানসিঁড়ির মো. নুরুল আলম ভুইয়া পারভেজ (মোটরসাইকেল), চাপরাশিরহাটের আবু নাছের মোল্লা (চশমা) বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে নোয়াখালীর কবিরহাট উপজেলার সাত ইউপির নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে চেয়ারম্যান পদে ৩৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে ২২ স্বতন্ত্র, নৌকার সাত ও ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকের সাতজন প্রার্থী রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিনোয়াখালীর চাটখিল উপজেলার নবাগত...

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি) নোয়াখালী কোম্পানীগঞ্জ...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...