সোনাইমুড়ীতে ফুটবল খেলা নিয়ে মাদরাসাছাত্রকে কুপিয়ে হত্যা

Date:

সোনাইমুড়ী (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর সোনাইমুড়ীতে ফুটবল খেলা নিয়ে কথা কাটাকাটির জের ধরে সাইমন (১৩) নামে এক মাদরাসাছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় হামলায় তার ভাই শিমুল (১৬) গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (৯ জুন) রাতে উপজেলার আলোকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাইমন ও আহত শিমুল সোনাইমুড়ী পৌরসভার ৫ নং ওয়ার্ডের আলোকপাড়া গ্রামের শামসুদ্দিনের ছেলে। সাইমুন সোনাইমুড়ী আলিয়া মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্র। হত্যায় অভিযুক্ত মীর হোসেন (২০) একই ওয়ার্ডের এছাক মিয়ার ছেলে।

সোনাইমুড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জিসান আহম্মেদ জানান, মঙ্গলবার বিকেলে উপজেলার আলোকপাড়া গ্রামের বিলে বড় বাড়ি ও আশরাফ আলী বেপারী বাড়ির ছেলেদের মধ্যে ফুটবল খেলাকে কেন্দ্র করে ঝগড়া ও কথা কাটাকাটি হয়। পরে এর জের ধরে মাগরিবের নামাজের পর মীর হোসেন ১০ থেকে ১২ জন সন্ত্রাসী নিয়ে সাইমন ও তার ভাই শিমুলকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেন।

পরে স্থানীয় এলাকাবাসী আহত অবস্থায় সাইমনকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় শিমুলকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ওসি বলেন, সাইমনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

বামনী ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: বামনী ডিগ্রি কলেজের ২০২৪ সালের...

মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালী চাটখিলে মায়ের সাথে...

নোয়াখালীতে ২৩ সালে প্রথম দেখাদেয় ভয়ংকর বিষধর সাপ রাসেল ভাইপার

বিশেষ প্রতিবেদক :নোয়াখালীতে ২০২৩ সালের ১২ ডিসেম্বর প্রথম বারের...

চাটখিল ফোরাম সাধারণ সম্পাদকে’র বাবা-মায়ের কবর জিয়ারত

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :চাটখিল সাংবাদিক ফোরামের...