আমেরিকার পর এবার দেশের জনগণও সরকারের ভিসা বাতিল করবে: আমীর খসরু

Date:

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ভোটচোরদের বিরুদ্ধে সজাগ হয়েছে আমেরিকা। তাদের পর এবার দেশের জনগণও শেখ হাসিনার সরকারের ভিসা বাতিল করে দেবে।

শনিবার (২৭ মে) বিকেলে সরকারের পদত্যাগের দাবিতে শহীদ মিনার সংলগ্ন সড়কে নোয়াখালী জেলা বিএনপি আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, স্বাধীনতার পর আমেরিকার ভিসা বন্ধের কোনো ইতিহাস নেই। এবারই শেখ হাসিনা আমাদের লজ্জায় ডুবিয়েছেন। তার ভোটচুরির পরিকল্পনায় বাংলাদেশের ভিসা নিয়ন্ত্রণের ঘোষণা দিয়েছে দেশটি। এটা আমাদের দেশের জন্য চরম লজ্জার।

তিনি বলেন, সরকার পতনের একদফা দাবিতে আন্দোলনে নেমেছে বিএনপি। আমরা স্পষ্টভাবে বলে দিতে চাই এই ফ্যাসিস্ট হাসিনা ওয়াজেদ সরকারের অধীনে কোনো নির্বাচনে বিএনপি যাবে না এবং নির্বাচনও হতে দেওয়া হবে না। শুধুমাত্র নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলেই ১৮ কোটি জনগণ নিয়ে বিএনপি নির্বাচনে যাবে।

সমাবেশে জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, বিশিষ্ট শিল্পপতি ফখরুল ইসলাম প্রমুখ।

এর আগে পুলিশি বাধা উপেক্ষা করে কোম্পানীগঞ্জ-কবিরহাটের কয়েক হাজার নেতাকর্মী নিয়ে সমাবেশস্থলে হাজির হন বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব ফখরুল ইসলাম। পরে ঝড়বৃষ্টি মধ্যেও একে একে মিছিলে মিছিলে জনসমাবেশ লোকে-লোকারণ্য হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিনোয়াখালীর চাটখিল উপজেলার নবাগত...

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি) নোয়াখালী কোম্পানীগঞ্জ...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...