উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারি শিক্ষক সুমন চন্দ্র বৈদ্য

Date:

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিলে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ প্রাথমিক শিক্ষা জরিপে চাটখিল আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অন্যতম সহকারি শিক্ষক সুমন চন্দ্র বৈদ্য শ্রেষ্ঠ সহকারি শিক্ষক নির্বাচিত হয়েছেন ।

গত মঙ্গলবার বিকেলে চাটখিল উপজেলা অডিটরিয়াম অনুষ্ঠানে চাটখিল উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুস্তাফিজুর রহমানের সঞ্চালনায় ও চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসান উল্লাহ চৌধুরী, উপজেলা প্রকৌশলী রাহাত আলী, উপজেলা ইউ আর সি ইন্সট্রাক্টর আবু তাহের। উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।

এ ব্যাপারে সুমন চন্দ্র বৈদ্য জানান, ২১-১১-২০১৩ খ্রি. উপজেলায় প্রথম যোগদান করেন কুলশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। পরবর্তীতে ২৫-০৩-২০১৯ খ্রি. চাটখিল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করে অদ্যাবধি সুনাম ও দক্ষতার সাথে বিদ্যালয় পরিচালনা করে আসছেন। এলাকার মানুষ প্রতিষ্ঠানের প্রতি তাঁর আন্তরিকতা, দক্ষতা, শিক্ষা ও শিক্ষার্থীদের প্রতি মমত্ববোধ দেখে এই বিদ্যালয় থেকে সরতে দেননি। এটি তার কর্মদক্ষতার ফল।

সুমন চন্দ্র বৈদ্য ২০০১ সালে এসএসসি ১ম বিভাগ, ২০০৩ সালে এইচএসসি ২য় বিভাগ, ২০০৫ সালে স্নাতক ২য় এবং ২০০৯ সালে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ২য় শ্রেণি অর্জন করেন। পেশাগত জীবনে ২০১৪ সালে বিএড এ ১ম ও নোয়াখালী জেলায় ৬ষ্ঠ স্থান অধিকার করেন। তাঁর সুস্বাস্থ্য ও সার্বিক কল্যাণের জন্য সকলের নিকট তিনি দোয়া প্রত্যাশী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চরকাঁকড়া ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে থানায় জিডি

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: ওষুধ দোকানের মালিককে হত্যার হুমকির...

কৃষি জমির মাটি কাটায় লাখ টাকা জরিমানা, মুচলেকা দিল ব্যবসায়ী

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি ::নোয়াখালীর চাটখিলে কৃষি...