‘ওবায়দুল কাদের সতন্ত্র প্রার্থীর পক্ষে ভোট করতে পারলে আমি কেন পারব না’

Date:

নোয়াখালী প্রতিনিধি :নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার প্রশ্ন,ওবায়দুল কাদের যদি কবিরহাট উপজেলা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোট করতে পারেন ,আমি কেন কোম্পানীগঞ্জে সতন্ত্র প্রার্থীর পক্ষ ভোট করতে পারব না ? তার এমন বক্তব্য  এলাকায় মানুষের মাঝে এখন মুখরোচক ।গত কাল বুধবার (২৯ ডিসেম্বর )বিকেলে বসুরহাট পৌরসভা মিলনায়তনে  ফেনী জেলা আওয়ামীলীগ’র সাবেক সাধারণ সম্পাদক ,সাবেক সাংসদ ,বীর মুক্তি যোদ্ধা জয়নাল আবেদীন হাজারী’র শোক সভা ও মিলাদ মাহফিলে বক্তবে তিনি এ প্রশ্ন তোলেন ।

বক্তব্যে মেয়র আব্দুল কাদের মির্জা বলেন,আগামী ৭ফেব্রুয়ারী ৮টি ইউনিয়ন নির্বাচন ।নির্বাচনে আমার মনোনীত (অনুসারী)প্রার্থীদেরকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া না হলে তারা সতন্ত্র প্রার্থী নির্বাচন করবে ।তাদের পক্ষে আমি কাজ করবো । ওবায়দুল কাদের সাহেব যদি কবির হাট উপজেলায় ইউপি নির্বাচনে সতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনে কাজ করতে পারেন,তাহলে আমি কেন কোম্পানীগঞ্জে সতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করতে পারব না ?নির্বাচন কিভাবে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে হয় ,তা আমার জানা আছে ।এসময়ে উপস্থিত ছিলেন ,তার অনুসারী উপজেলা  আওয়ামীলীগ  সভাপতি ইস্কান্দর হায়দার চৌধুরী বাবুল,সাধারণ সম্পাদক মো:ইউনুছ,পৌরসভা আওয়ামীলীগ’র সভাপতি জামাল উদ্দীন ,সাধারণ সম্পাদক আবুল খায়ের ,উপজেলা যুবলীগ সাভাপতি শাহেদুর রহমান তুহিন ,সাধারণ সম্পাদক লুৎফুর রহমান মিন্টুসহ কাদের মির্জা অনুসারী আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ।

অপর দিকে তার অনুসারী ৬ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করেন ।শেষে ফেনীর সাবেক সাংসদ মরহুম জয়নাল আবেদীন হাজারীর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি) নোয়াখালী কোম্পানীগঞ্জ...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...

ক্যান্সার আক্রান্ত রিজভীর চিকিৎসায় এগিয়ে আসুন

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে মরণব্যাধি ক্যান্সারে...