কাদের মির্জাকে মাদক বেচা-কেনার তথ্য দেয়ায় কোম্পানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় ব্যবসায়ী আহত

Date:

www.noakhalitimes.com
কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে মাদক বেচা-কেনা এবং সেবনকারীদের তথ্য দেয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় জিয়ারুল ইসলাম সাগর (৪২) নামের ব্যবসায়ী আহত হবার ঘটনা ঘটেছে। 

বুধবার বিকেলে ব্যবসায়ী সাগর বসুরহাট পৌরসভা ৫নং ওয়ার্ড এলাকার শুটকী ব্যাপারী বাড়ীর চৌরাস্তা দিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাং সদস্যরা এ হামলার ঘটনা ঘটায়। এ ঘটনায় আহত ব্যবসায়ী জিয়ারুল ইসলাম সাগর বাদী হয়ে বুধবার রাতে কোম্পানীগঞ্জ থানায় ৭কিশোর গ্যাং সদস্যের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪-৫জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। 

মামলার আসামীরা হচ্ছে, বসুরহাট পৌরসভা ৫নং ওয়ার্ডের শুটকি ব্যাপারী বাড়ীর মৃত আবদুর রাজ্জাকের ছেলে রাকিব (২০), মৃত ওমর ফারুকের ছেলে মোঃ জয় (২১), জয়নাল আবদীনের ছেলে শুভ (২১), আবুল খায়েরের ছেলে আজাদ (২২), নাজিম (২২), বসুরহাট পৌরসভা ৭নং ওয়ার্ডের জাহেদ (২০), গিট্টা (২২) সহ অজ্ঞাত আরও ৪-৫জন। 

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মামলার বাদী জিয়ারুল ইসলাম সাগর বসুরহাট বাজারের একজন ব্যবসায়ী। মাদক বিরোধী অভিযান চলাকালিন তিনি মাদক ক্রয়-বিক্রয় এবং সেবনকারীদের তথ্য দেন মেয়র কাদের মির্জার কাছে। এর জের ধরে কিশোর গ্যাং সদস্যরা ক্ষুব্দ হয়ে বুধবার বিকেলে ব্যবসায়ী সাগর শুটকী ব্যাপারী বাড়ীর চৌরাস্তায় পৌছলে কিশোর গ্যাং সদস্যরা অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে কয়েকটি ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। ভয়ে আতঙ্কে লোকজন সরে গেলে ব্যবসায়ী সাগরের ওপর হামলা এবং গুরুতর আহত করে। এসময় তার কাছ থেকে সাড়ে ৭হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। গলায় পা চেপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। তার শোরচিৎকার শুনে লোকজন জড় হলে কিশোর গ্যাং সদস্যরা তাকে ফেলে রেখে স্থান ত্যাগ করে। পরে পথচারীরা উদ্ধার করে আহত ব্যবসায়ী সাগরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। তাদের বিরুদ্ধে সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক ক্রয়-বিক্রয়, ইভটিজিংসহ থানায় নানা ধরনের অভিযোগ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চরকাঁকড়া ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে থানায় জিডি

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :ওষুধ দোকানের মালিককে হত্যার হুমকির অভিযোগে চরকাঁকড়া...

কৃষি জমির মাটি কাটায় লাখ টাকা জরিমানা, মুচলেকা দিল ব্যবসায়ী

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর চাটখিলে কৃষি জমির...

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিল...