কোম্পানীগঞ্জে অসহায় ও কর্মহীন মানুষের পাশে যুবলীগ

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া ও দিনমজুর মানুষদের পাশে দাঁড়িয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুরহাট পৌরসভা যুবলীগ। সংগঠনটির পক্ষ থেকে অসহায় এসব মানুষকে দেয়া হয় চাল, ডাল, লবণ, আলু, পেঁয়াজ, তৈল, সাবান ও ঔষধ সামগ্রী।

আজ সকাল ১১টায় বসুরহাটে দিনমজুর ও নিন্ম আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। এসময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক গোলাম ছারওয়ার, বসুরহাট পৌরসভা যুবলীগ সভাপতি লুৎফুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক সামছুদ্দিন নোমান সহ উপজেলা ও পৌরসভার অন্যান্য নেতৃবৃন্দ।

প্রথমে বসুরহাট পৌরসভার দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এরপর পৌরসভার ৯টি ওয়ার্ড ও উপজেলার ৮টি ইউনিয়নে ঔষধ ও খাদ্য সামগ্রী এবং করোনা ভাইরাস মোকাবেলায় সচেতন করতে  সাধারণ মানুষের মাঝে লিপলেট পৌঁছে দেয়া হয়।

মেয়র আবদুল কাদের মির্জা ত্রাণ বিতরণ পূর্বে বলেন, করোনা ভাইরাসের কারণে কোম্পানীগঞ্জে খেটে খাওয়া ও দিনে এনে দিনে খাওয়া মানুষদের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে। কর্মহীন মানুষের মাঝে এই ক্রান্তিকালে আমাদের সাহায্য ও সহযোগিতা অব্যাহত থাকবে। এদিকে এলাকায় সকল সম্পদশালী মাানুষকে এ দূর্বিপাকে পাড়া মহল্লায় এগিয়ে আসলে কোম্পানীগঞ্জ উপজেলায় কোন মানুষ না খেয়ে থাকবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিনোয়াখালীর চাটখিল উপজেলার নবাগত...

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি) নোয়াখালী কোম্পানীগঞ্জ...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...