চাটখিলে জাহাঙ্গীর আলমের সরকারের উন্নয়ন লিফলেট বিতরন

Date:

প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল উপজেলায় সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে লিফলেট বিতরন করেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর আলম।

পাঁচ দিনব্যাপী লিফলেট বিতরন কার্যক্রমের প্রথম দিন সোমবার তিনি সাহাপুর বাজার , দশঘরিয়া বাজার ও বদলকোট বাজার থেকে শুরু করেন। এরপর তিনি ধারাবাহিকভাবে খিলপাড়া বাজার, সোমপাড়া বাজার, জনতা বাজার, হাটপুকুরিয়া, কাচারী বাজার, পাল্লা বাজার, ইয়াছিন হাজির বাজার এ লিফলেট বিতরন করার কথা রয়েছে।

মঙ্গলবার বিকেলে তিনি খিলপাড়া পূর্ব বাজার থেকে লিফলেট বিতরন শুরু করে বাজারের প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে লিফলেট বিতরন করে সন্ধ্যার পর খিলপাড়া প্রাথমিক বিদ্যালয়ে এক সংক্ষিপ্ত সমাবেশ করেন।

লিফলেট বিতরন ও সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ উল্যা পাটোয়পারী, খিলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মীর হোসেনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম উন্নয়নের ধারা অব্যাহত রেখে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য তিনি আবারও নৌকা প্রতীকে ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চরকাঁকড়া ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে থানায় জিডি

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: ওষুধ দোকানের মালিককে হত্যার হুমকির...

কৃষি জমির মাটি কাটায় লাখ টাকা জরিমানা, মুচলেকা দিল ব্যবসায়ী

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি ::নোয়াখালীর চাটখিলে কৃষি...