প্রয়াত ব্যারিস্টার মওদুদ আহমেদ’র তৃতীয় মৃত্যু বার্ষিকী নেতা কর্মীদের কবর জেয়ারত

Date:

এএইচএম মান্নান মুন্না :: সাবেক প্রধানমন্ত্রী, ভাইস প্রেসিডেন্ট, মন্ত্রী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রয়াত ব্যারিস্টার মওদুদ আহমেদ’র তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি মওদুদ আহমেদ এর কবর জেয়ারত করে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

শনিবার( ১৬ মার্চ) বিকাল ৩ ঘটিকায় উপজেলার কেটিএম হাট মওদুদ আহমেদ এর বাড়ীতে এ শ্রদ্ধা জানিয়েছেন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন নেতারা। এসময়ে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি আহবায়ক নূর আলম শিকদার, সদস্য সচিব মাহমুদের রহমান রিপন, বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি আব্দুল মতিন লিটন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা যুবদল আহবায়ক ফজলুল কবির ফয়সাল, সিনিয়র যুগ্ম আহবায়ক মেহেদী হাসান টিপু, সদস্য সচিব জাহেদুর রহমান রাজন, পৌরসভা যুবদল সদস্য সচিব মাজহারুল হক তৌহিদ, উপজেলা ছাত্রদল সদস্য সচিব নূর উদ্দিন রুবেলসহ আরো অনেকেই।

উল্লেখ্য, ২০২১ সালের ১৬ মার্চ ৮১ বছর বয়সে ব্যারিস্টার মওদুদ আহমেদ সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ব্যারিস্টার মওদুদ বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী। সাবেক এমপি ও অষ্টম জাতীয় সংসদে তিনি আইন ও বিচারবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। ব্যারিস্টার মওদুদ আহমদ ২৪ মে ১৯৪০ সালে ব্রিটিশ-ভারতের বেঙ্গল প্রেসিডেন্সির (বর্তমান বাংলাদেশ) নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় জন্মগ্রহণ করেন। মৃত্যুর পর তাকে তার জন্মস্থান নোয়াখালীর কোম্পানিগঞ্জের বসুরহাটে দাফন করা হয়। মওদুদ আহমদের আত্মার মাগফেরাত কামনা করে আজ তার কবর জিয়ারত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে পরিবারের পক্ষ থেকে।

মওদুদ আহমদের পিতা মাওলানা মমতাজ উদ্দিন আহমদ এবং মা বেগম আম্বিয়া খাতুন। ছয় ভাইবোনের মধ্যে মওদুদ আহমদ চতুর্থ। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সম্মান পাস করে ব্রিটেনের লন্ডনস্থ লিঙ্কন্স ইন থেকে ব্যারিস্টার-অ্যাট-ল’ ডিগ্রি অর্জন করেন। লন্ডনে পড়াশোনা শেষ করে তিনি দেশে ফিরে আসেন এবং হাইকোর্টে ওকালতি শুরু করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চরকাঁকড়া ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে থানায় জিডি

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: ওষুধ দোকানের মালিককে হত্যার হুমকির...

কৃষি জমির মাটি কাটায় লাখ টাকা জরিমানা, মুচলেকা দিল ব্যবসায়ী

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি ::নোয়াখালীর চাটখিলে কৃষি...

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিল...