কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদে’র নবনির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনা দিলো মুছাপুর বাসী

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে নবনির্বাচিত উপজেলা পরিষদ’র চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যানকে সংবর্ধনা দেয়া হয়েছে ।

সোমবার (১০ জুন) বিকেল ৫টায় উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন বাসীর উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সকল পেশার নেতৃবৃন্দ তাদেরকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন।

মুছাপুর ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান আইয়ুব আলীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, নির্বাচনে প্রার্থীরা জনগণকে অনেক প্রতিশ্রুতি দিয়েছেন আমি তাদের প্রতি অনুরোধ করবো জনগণকে দেয়া প্রত্যেকে ওয়াদা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করবেন। কিশোর গ্যাং আমাদের সমাজ ব্যবস্থাকে ধ্বংস করে দিচ্ছে। শালিশ বিচারসহ সমাজের সর্বক্ষেত্রে কিশোর গ্যাং এর রাজত্ব চলছে। কিশোর গ্যাং,৷ দুর্ণীতি, মাদক, ইভটিজিং প্রতিরোধে আমি স্পষ্ট ভাষায় বলছি আমি এই ৩ জনের সাথে আমি কাজ করেছি। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন তাদেরকে সহযোগিতা করে যাবো।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংবর্ধিত নবনির্বাচিত চেয়ারম্যান গোলাম শরীফ চৌধুরী পিপুল, ভাইস চেয়ারম্যন জসিম উদ্দিন বাবর ও মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার। এ সময়ে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ—সভাপতি আবদুর রহিম বাবুল, নুর নবী বাবুল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শাহীন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হক দুলাল, ইসমাইল হোসেন হেনজু মোম্বার, মুছাপুর ইউনিয়ন স্বেচ্চাসেবক লীগ সভাপতি আবুল মোবারক মানিক, যুবলীগ নেতা ফরহাদ হোসেন বাবলু প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে ঢাকা, চট্রগ্রাম ও কুমিল্লার শিল্পদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

কোম্পানীগঞ্জের নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: ২২দিনের নিষেধাজ্ঞা অমান্য করে নদীতে...

মুছাপুর ডাকাতিয়া নদীর ভাঙন রোধে গতিপথ পরিবর্তনে ড্রেজিং কাজ শুরু

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :মুছাপুর ডাকাতিয়া নদী ভাঙ্গন রোধে নদী খননের...

মুছাপুর ডাকাতিয়া নদীর ভাঙন রোধে গতিপথ পরিবর্তনে ড্রেজিং কাজ শুরু

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: মুছাপুর ডাকাতিয়া নদী ভাঙ্গন রোধে...

হাসিনা-কাদেরসহ ৪৬ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

টাইমস ডেস্ক :: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে জুলাই-আগস্টে সংঘটিত...