আজকের আনন্দ যেন বিষাদে পরিণত না হয়- ফখরুল ইসলাম

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির প্রভাবশালী নেতা, বিশিষ্ট ব্যবসায়ী গণমানুষের নেতা আলহাজ্ব ফখরুল ইসলাম বলেন,১৭ বছরের নির্যাতন ও জেল জুলুমের পর আমরা এখন যে আনন্দে আছি আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করছি।আজকের এ আনন্দ যেন বিষাদে পরিণত না হয়।জালেমের জেলখানা থেকে আমাদেরকে হেফাজত করছে।এ জালিমদেরকে আমরা মাফ করে দিলাম। তাদের মতো পরিনতি যেন আমাদের কারো এমন না হয়।

তিনি শুক্রবার দুপুরে (৯ আগস্ট) নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার তাঁর ৮ নং ওয়ার্ডের নিজ বাসভবনে উপস্থিত হয়ে নেতা-কর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশে দ্বিতীয় বিজয় অর্জন ও স্বাধীন হয়েছে। সাথে সাথে আমার নেতাকর্মীদের উদ্দেশ্যে বলতে চাই, যারা ধরে নির্যাতিত হয়েছে তারা ক্রোধকে সংযোজিত করে ধৈর্য্য ধরার আহবান জানাচ্ছি। কোন মজলুম সনাতন ধর্মালম্বীদের উপর কোন জুলুম বা নির্যাতন করে আইন হাতে তুলে নিবেন না। জনগনের উদ্দেশ্যে বলতে চাই কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা সকল মানুষদের পাশে আমরা আছি এবং থাকবো। আপনারা আমাদের পাশে আসুন। আমরা রাজনৈতিক ঊর্ধ্বে উঠে জনগণের মাঝে থাকতে চাই । যতক্ষণ পর্যন্ত এখানে পুলিশের স্বক্রিয়তা না আসে ততক্ষণ পর্যন্ত আমরা আপনাদের পাহারাদার হিসেবে থাকবো। আমাদের নেতা কর্মীরা আপনাদের পাশে আছে এবং থাকবে। আমাদের নেতাকর্মীরা যদি আপনাদের সাথে প্রতি রঞ্জিত কিছু করে তাহলে আমার নাম্বার সবার কাছে দেওয়া আছে আমাদের জানাবেন। আমরা যথা সময় ব্যবস্থা নেব ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির নেতা জাহাঙ্গীর আলম,বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি আবদুল মতিন, লিটন, বিএনপির নেতা শওকত হোসেন ছগীর,সহ-সভাপতি আহছান উল্যাহ শিপন,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,শওকত হোসেন ছগীর,কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি ফজলুল কবির ফয়সাল, সিনিয়র সহসভাপতি মেহেদী হাসান টিপু, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান রাজন, বসুরহাট পৌরসভা যুবদলের সভাপতি ওবায়দুল হক রাফেল, সাধারণ সম্পাদক ও বসুরহাট পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাজহারুল হক তৌহিদ, বসুরহাট পৌরসভা স্বেচ্ছাসেবক দল আহবায়ক মো: হুমায়ুন কবির, সাদস্য সচিব মো: নুর উদ্দিন ফাহাদ, কোম্পনীগঞ্জ উপজেলা ছাত্রদল আহবায়ক এমরান হোসেন সাগর,সদস্য সচিব নূর উদ্দিন রুবেল, ছাত্রদল নেতা এএইচএম আজমীর সহ কোম্পানীগঞ্জ উপজেলার সর্বস্তরের নেতা-কর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

কোম্পানীগঞ্জের নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: ২২দিনের নিষেধাজ্ঞা অমান্য করে নদীতে...

মুছাপুর ডাকাতিয়া নদীর ভাঙন রোধে গতিপথ পরিবর্তনে ড্রেজিং কাজ শুরু

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :মুছাপুর ডাকাতিয়া নদী ভাঙ্গন রোধে নদী খননের...

মুছাপুর ডাকাতিয়া নদীর ভাঙন রোধে গতিপথ পরিবর্তনে ড্রেজিং কাজ শুরু

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: মুছাপুর ডাকাতিয়া নদী ভাঙ্গন রোধে...

হাসিনা-কাদেরসহ ৪৬ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

টাইমস ডেস্ক :: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে জুলাই-আগস্টে সংঘটিত...