কোম্পানীগঞ্জে কাদের মির্জা’র পূজা মণ্ডপ পরিদর্শন

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় দুর্গাপূজা উৎসবে গতকাল সোমবার মহানবমী দিনে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা কোম্পানীগঞ্জে ১৩টি পূজা মণ্ডপে পরিদর্শন করে হিন্দু ধর্মালম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।

প্রত্যেক মন্দিরে ওবায়দুল কাদেরের ব্যক্তিগত পক্ষ থেকে ১০ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা করেন। এর পূর্বে মন্দির ভিত্তিক ১’শ করে ১৩ টি মন্দিরে ১৩’শ শাড়ী লুঙ্গি বিতরণ করেন।

কাদের মির্জা পূজা মণ্ডপে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ । বাংলাদেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খৃষ্টান আমরা সবাই একসঙ্গে বাস করছি। জামাত বিএনপি এ দেশকে সাম্প্রদায়িক দেশ বানতে চায়। আওয়ামীলীগ ক্ষমতায় না থাকলে এদেশ সাম্প্রদায়িক রাষ্ট্রে পরিনত হবে। চার দলীয় জোট সরকার ক্ষমতা থাকাকালীন হিন্দু সম্প্রদায়ের বাড়ীতে ও মন্দিরে হামলা ও ভাংচুর হয়েছে। আওয়ামীলীগ সরকার আমলে শান্তিপূর্ণ ভাবে উৎসবমুখর পরিবেশে ধর্মীয় উৎসব পালন করছে।

হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই ধর্মীয় উৎসবে শতভাগ নিরাপত্তার মধ্য দিয়ে পালনের ক্ষেত্রে আইনশৃঙ্খলা বাহিনী সার্বক্ষণিক তাদের পাশে রয়েছে আগামীতে যেন এই ধারাবাহিকতা অব্যহত থাকে সকলের সহযোগিতা কামনা করেন।

এদিকে পূজা মন্ডপ পরিদর্শন কালে তিনি পুজা মন্ডপের সার্বিক নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

এসময়ে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌরসভার সাবেক কাউন্সিলর কমল কান্তি মজুমদার, কোম্পানীগঞ্জ উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিমল মজুমদার, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মো: ইউনুস, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগ সভাপতি আবুল খায়ের উপজেলা যুবলীগ সভাপতি আজম পাশা চৌধুরী রুমেলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

কোম্পানীগঞ্জে সিআরবি বিভিন্ন পেশার নেতৃবৃন্দের সাথে ভোক্তা অধিকার সুরক্ষা...

কোম্পানীগঞ্জের নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: ২২দিনের নিষেধাজ্ঞা অমান্য করে নদীতে...

মুছাপুর ডাকাতিয়া নদীর ভাঙন রোধে গতিপথ পরিবর্তনে ড্রেজিং কাজ শুরু

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :মুছাপুর ডাকাতিয়া নদী ভাঙ্গন রোধে নদী খননের...

মুছাপুর ডাকাতিয়া নদীর ভাঙন রোধে গতিপথ পরিবর্তনে ড্রেজিং কাজ শুরু

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: মুছাপুর ডাকাতিয়া নদী ভাঙ্গন রোধে...