কোম্পানীগঞ্জে ডাকাত-পুলিশ গুলি বিনিময়, পুলিশ সদস্যসহ আহত ৪

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্যকে গ্রেপ্তারের সময় ডাকাত-পুলিশ গুলি বিনিময়ের ঘটনায় তিন পুলিশ সদস্যসহ আহত হয়েছেন চারজন। বুধবার (১০ জানুয়ারি) বিকেল ৩টার দিকে মুছাপুর ইউনিয়নের ছোট ধলি গ্রামে এ ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ডাকাত ইসমাইল হোসেন মিশনকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ইসমাইল মুছাপুর ৫ নম্বর ওয়ার্ডের রফিক সওদাগরের ছেলে। তিনি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ ও সীতাকুণ্ড থানায় ৬টির বেশি মামলা রয়েছে।

আহতরা হলেন, কোম্পানীগঞ্জ থানার এসআই সাজ্জাদ হোসেন, কনস্টেবল কামরুল হাসান, মো. হাসান ও ডাকাত ইসমাইল হোসেন মিশন। আহতদের কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। 

কোম্পানীগঞ্জ থানা পুলিশ মুছাপুর ইউনিয়নের ছোট ধলি এলাকায় অভিযান চালায়। এ সময় ওই এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও একাধিক মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি ইসমাইলকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর ডাকাত দলের অন্যান্য সদস্যরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে থাকে। এ সময় আসামি ইসমাইল একটি ধারালো অস্ত্র দিয়ে পুলিশের তিন সদস্যকে জখম করে পালানোর চেষ্টা করে। পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে ডাকাত সদস্যরা পালিয়ে যান।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা এক রাউন্ড শটগানের গুলি করে এবং ঘটনাস্থল থেকে ডাকাত ইসমাইলকে গ্রেপ্তার করে। এ ঘটনায় পুলিশের কাজে বাধা দেওয়া এবং কর্তব্যকালীন সময়ে পুলিশকে হামলার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। হামলাকারী ডাকাত সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ৫

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক...

কোম্পানীগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হয়ে পুরস্কার পেলেন যারা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে...

কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ...

কোম্পানীগঞ্জে পরকীয়ার প্রতিবাদ করায় বর্বর স্বামীর নির্যাতনের শিকার স্ত্রী হামিদা

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :যৌতুক ও নারীলোভী স্বামীর নির্যাতনে নোয়াখালী সদর...