ক্ষমতা হারানোর পর এ প্রথম বিপুলসংখ্যক – লোকসমাগম উপস্থিতিতে কোম্পানীগঞ্জে বিএনপির ইফতার পার্টি হলো

Date:

এএইচএম মান্নান মুন্না :কোস্পানীগঞ্জ উপজেলা ও  বসুরহাট পৌর বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার হাসপাতাল রোড়ে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দুপুরের পর থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা মিছিল সহকারে জমায়েত হতে থাকে। ইফতার ও দোয়া মাহফিলে বিএনপির প্রায় আড়াই  হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিএনপি ক্ষমতা হারানোর পর বিপুলসংখ্যক লোকসমাগম উপস্থিতিতে  এই প্রথম ইফতার পার্টি করেন। নোয়াখালী ৫ আসনের বিএনপির কর্ণধার বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ফখরুল ইসলাম’র অর্থায়নে এ ইফতার পার্টি অনুষ্ঠিত হয়।

ইফতার পার্টিতে প্রধান অতিথি বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম সরকারের সমলোচনা  করে বলেছেন, রাতের ভোটে নির্বাচিত অবৈধ সরকার শেখ হাসিনার অধীনে আর কোন জাতীয় সংসদ নির্বাচন হবে না। গণঅভ্যুত্থানের মাধ্যমে সরকারের পতনের পর একটি নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে একটি সরকার গঠিত হবে। সেই সরকারি হবে প্রকৃতপক্ষে জনগণের সরকার। আগামীতে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামে উপস্থিত থেকে এই অবৈধ সরকারকে বিতাড়িত করার আহবান জানান তিনি।ব

ক্তব্য রাখেন নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, নোয়াখালী ৫ আসনের কর্ণধার,  কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি’র সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ফখরুল ইসলাম, জেলা ছাত্রদল সভাপতি আজগর উদ্দিন দুখু, সাধারন সম্পাদক আবু হাসান মো. নোমান, বিএনপি নেতা ভিপি জসিম, জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ নেতা এডভোকেট শাহাদাত, শ্রমিকদল নেতা দেলোয়ার হোসেন, বসুরহাট পৌরসভা বিএনপি’র সভাপতি আবদুল মতিন লিটনসহ সকল নেতাকর্মী   উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আল মামুন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিনোয়াখালীর চাটখিল উপজেলার নবাগত...

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি) নোয়াখালী কোম্পানীগঞ্জ...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...