চাটখিলে হাটপুকুরিয়া ইউপিতে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Date:

চাটখিল (নোয়াখালী) থেকে আমান উল্যাহ :: নোয়াখালী জেলার চাটখিল উপজেলার হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নের, হাটপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে আজ পাঁচ জুলাই বিকেল চার ঘটিকায় বাংলাদেশ কৃষক লীগ কর্তৃক আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটিতে সঞ্চালনায় ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ.এম কবির হোসেন ও সভাপতিত্বে ছিলেন, উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তোফায়েল আহমেদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সদস্য ও হাটপুকুরিয়া ইউনিয়নের সফল চেয়ারম্যান এইচএম বাকি বিল্লাহ।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন, উপজেলা কৃষক লীগের সভাপতি হেলাল উদ্দিন ফিরোজ, প্রধান বক্তা হিসেবে ছিলেন, সাবেক কমিশনার ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক, মমিনুল ইসলাম দুলাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গিয়াস উদ্দিন সিদ্দিকী, সাধারণ সম্পাদক, কবির হোসেন, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি অহিদুল ইসলাম, ও মোহাম্মদ সোহাগ, উপজেলা অর্থ সম্পাদক, বাবুল চন্দ্র দাস, উপজেলা আইন বিষয়ক সম্পাদক, মনির হোসেন মেম্বার, দপ্তর সম্পাদক সেলিম মেম্বার, কৃষক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা, গুলশান আরা বেগম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধান অতিথি এস এম বাকি বিল্লাহ, কৃষক লীগের সাধারণ সম্পাদক, মমিনুল ইসলাম দুলাল কমিশনার, ওয়ার্ড মেম্বার মোহাম্মদ সেলিম, কৃষক লীগের সহ-সভাপতি মোহাম্মদ সোহাগ, পৌর কৃষক লীগের সভাপতি, রতন সরকার, চাটখিল উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি অহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য শাহজাহান।

এ সময়ে বক্তরা জানান, সরকার অল্প খরচে কৃষকদের জন্য বাংলাদেশ সরকার ভর্তুকি দিয়ে যাচ্ছে শুধু কেবল কৃষকদের উন্নতির জন্য। সরকার কোটি কোটি টাকা খরচ করে কৃষকদের মুখে হাসি ফুটানোর জন্য। এজন্য সকলকে সময়ের উপযুক্তি চিন্তা করে আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের অগ্রগতি বাড়াতে হবে।

সম্মেলন শেষে হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নের কৃষক লীগের কমিটি ঘোষণা করা হয়। এতে মুজিব বাদি হোসেনকে সভাপতি ও জাফর আহম্মেদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে পরবর্তীতে পূর্ণ কমিটি গঠন করা হবে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

জাসদ নেতা হাজী জসিম’র হার্টে দুটি রিং স্থাপন করা হবে সকলের দোয়া চেয়েছেন

প্রেস বিজ্ঞপ্তি :: জাসদ কোম্পানিগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক...

কবিরহাট উপজেলায় মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা

নুর আলম বিপ্লব, কবিরহাট (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালী কবিরহাট...

চাটখিলে ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলা শুরু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালী চাটখিল উপজেলা প্রশাসনের...

বসুরহাটে জ্ঞান হারিয়ে পড়ে থাকা কুষ্টিয়ার মামুনুলে’র পাশে কাদের মির্জা

এএইচএম মান্নান মুন্না :: 'মানুষ মানুষের জন্য, জীবন জীবনের...