দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে সেনবাগের যুবক নিহত

Date:

সেনবাগ (নোয়াখালী) সংবাদদাতা :: দক্ষিণ আফ্রিকার থাবানচু এলাকায় চাঁদা না দেওয়ায় মো. গোলাম মোস্তফা (৩২) নামে এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করেছে দেশটির একদল সশস্ত্র সন্ত্রাসী। নিহত গোলাম মোস্তফা নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের জয়নাল আবদিন মেম্বারের ছোট ছেলে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেন মোস্তফার খালাতো ভাই শেখ মোস্তাফিজুর রহমান বলেন, বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) আফ্রিকান স্থানীয় সময় রাত পৌনে ৮টার দিকে ঘটনাটি ঘটে। এ সময় সন্ত্রাসীরা তাকে হত্যা করে দোকানের মালামাল লুট করে নিয়ে যায়।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত পৌনে ১টার দিকে তার মৃত্যুখবর গ্রামের বাড়িতে পৌঁছালে শুরু হয় শোকের মাতম। তার স্ত্রী ও দুই ছেলে রয়েছে।

মোস্তফার বড় ভাই কিরন জানান, দীর্ঘদিন থেকে তার ভাই আফ্রিকার থাবানচু এলাকায় একটি দোকানে কর্মচারী হিসেবে কাজ করছিলেন। বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ৮টার দিকে তার সঙ্গে সবশেষ মোবাইল ফোনে কথা হয়। এরপর রাত পৌনে ১টার সময় খবর আসে স্থানীয় একদল সশস্ত্র সন্ত্রাসী ওই ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে মোটা অংকের চাঁদা দাবি করে।

চাঁদা দিতে অস্বীকার করলে সন্ত্রাসীরা গোলাম মোস্তফাকে এলোপাথাড়ি গুলি করে দোকানের মালামাল লুট করে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে ওই দেশের পুলিশ মরদেহ উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালের মর্গে রাখে। মরদেহ দ্রুত বাংলাদেশে ফিরিয়ে আনতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছে নিহতের পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

মেডিকেল ছাত্রী মেহেনাজের পড়া লেখার দায়িত্ব নিলেন কলেজ সভাপতি জাহাঙ্গীর কবির

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে...

ডেকোরেশন শ্রমিকের জমানো টাকায় ইফতার করলো ১২শ’ রোজাদার

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিলে...

চাটখিলে মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশানের মতবিনিময় ও ইফতার

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: বাংলাদেশ মাদ্রাসা...

কিশোর গ্যাংয়ের হামলায় স্কুল ছাত্র গুরুতর আহত অভিযোগের ৫ দিনেও নেই কোন ব্যবস্থা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:: মোটর সাইকেল না...