দাগনভূঞাতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কোম্পানীগঞ্জের দুই মেধাবী ছাত্র নিহত

Date:


এএইচ এম মান্নান মুন্না :: দাগনভূঞাতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মেধাবী ছাত্র নিহত, অপর মোটর সাইকেল আরোহী আহত। আজ সোমবার বিকাল ৪ টায় ফেনী দাগনভূঞা তুলাতুলি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত উভয়ের বাড়ি কোম্পানীগঞ্জ উপজেলায়। উভয়ের বাড়ীতে স্বজনদের আহাজারি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানাগেছে, নিহত মেহেদী হাছান ও আব্দুল আউয়াল রবিন নোয়াখালী মাইজদী থেকে বাড়িতে আসার পথে ফেনী দাগনভূঞা উপজেলার তুলাতুলি এলাকার মোক্তার বাডীর সামনে সড়কে একটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজনই নিহত হয়। অপর মোটরসাইকেলের আরোহী আহত হয়। স্থানীয়রা পরে তাদেরকে দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক বলেন,মেহেদী ও রবিনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। আহত একজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।তার অবস্থা আশঙ্কাজনক তাকে উন্নত চিকিৎসার জন্য ফেনী সদর হাসপাতালে পাঠানো হবে।
নিহত মেহেদী হাছান নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা চরকাঁকড়া ইপনিয়নের একতা বাজার আফছান আলী হাজী বাড়ীর সৌদি প্রবাসি বাহার উল্লার বড় ছেলে ও ঢাকা ইষ্টার্ণ ইউনিভার্সিটির ইলেক্ট্রিক এণ্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং ট্রেডের ফাইনাল ইয়ারের ছাত্র।

নিহত আব্দুল আউয়াল রবিন চরফকিরা ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের সেলিম মিয়ার ছেলে ও ঢাকা সাভার সরকারী কলেজের চলতি বছরের এইচ এস সি পরিক্ষার্থী। দুজনেই মামাতো ফুফাতো ভাই।

দাগনভূঞা থানা পুলিশ জানান, সড়কে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে । থানায় ইউডি মামলা হয়েছে। পুলিশ দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখছে। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

সেতু মন্ত্রীর ছোট ভাই শাহদাতের প্রার্থিতা আপিল বিভাগেও বহাল

কোম্পানীগঞ্জ প্রতিনিধি 'নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী...

কোম্পানীগঞ্জে উপজেলা নির্বাচন বর্জনের দাবীতে বিএনপির লিফলেট বিতরণ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :উপজেলা নির্বাচনসহ সব স্থানীয় নির্বাচনে ভোট বর্জনের...

সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে নারীদের স্বাবলম্বী করার জন্য আমাকে ভোট দিন -পারভীন মুরাদ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা মহিলা...

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন মন্ত্রীর ছোট ভাই শাহাদাত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:উচ্চ আদালতের আদেশে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে...