দাগনভূঞার পর এবার চট্টগ্রামেও কাদের মির্জার গাড়ীতে হামলা

0
95
https://noakhalitimes.com

বিশেষ প্রতিবেদক :: বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে শপথ নেয়ার উদ্দেশ্যে নোয়াখালীর বসুরহাট থেকে চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে যাওয়ার পথে ফেনী‘র দাগনভূঞা ভূঁঞা বাজারে সত্যবচনে আলোচিত বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জার গাড়ী বহরে হামলার পর কয়েক ঘন্টার ব্যবধানে দ্বিতীয় দফায় চট্টগ্রামে তার গাড়ী বহরে হামলা হয়।

শপথ গ্রহন শেষে চট্টগ্রামের আঞ্চলিক ভাষার অনলাইন টিভি ‘সি-প্লাস’র স্টুডিওতে সাক্ষাতকার প্রদানের সময় স্টুডিওর নিচে পার্কিং এ রাখা তার গাড়ীতে ইট-পাটকেল নিক্ষেপ করে দূর্বৃত্তরা। দূর্বৃত্তদের হামলায় কাদের মির্জার গাড়ী বহরের কয়েকটি গাড়ীর গ্লাস ভেঙ্গে যায়।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় মেয়র আবদুল কাদের মির্জা জানান, এ হামলা ধারাবাহিক প্রক্রিয়া ও একটি পরিকল্পিত হামলা। এমপি একরাম চৌধুরী এখানে ব্যবসা-বানিজ্য রয়েছে। তার লোকজন এ হামলা সংঘটিত করেছে। তিনি আরও বলেন, আমি ইভিএম এর মাধ্যমে সুষ্ঠু নির্বাচন করে কাষ্টিং ভোটের ৭৭ শতাংশ ভোট পেয়ে আমি মেয়র নির্বাচিত হয়েছি অথচ সরকার আমার নিরাপত্তা দিতে ব্যার্থ হয়েছে। পুলিশ প্রশাসনের কোন লোকজন এখন পর্যন্ত কোন ব্যবস্থা নেয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে