কবিরহাটে জাল টাকাসহ গ্রেপ্তার ১

Date:

কবিরহাট (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কবিরহাট উপজেলায় জাল টাকাসহ স্থানীয়রা এক যুবককে আটক করে পুলিশে সোর্পদ করেছে। এসময় তার কাছ থেকে ১৫ হাজার জাল টাকা জব্দ করা হয়। 

বুধবার (২৫ অক্টোবর) উপজেলার ধানশালিক ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের জনতা বাজার থেকে নুর ইসলাম (৩০) নামের ওই ব্যক্তিকে আটক করা হয়। তিনি উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আলীপুর গ্রামের আলী আহমদের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেলে করে দুই যুবক আজ দুপুরে জনতা বাজারে আসেন। তারা একটি দোকান থেকে জাল টাকা দিয়ে সিগারেট কেনার চেষ্টা করেন। কিন্তু এক হাজার টাকার ভাংতি না পেয়ে চলে যান তারা। পরবর্তীতে একই টাকা দিয়ে বাজারের একটি তেল দোকান থেকে মোটরসাইকেলের জন্য দুই লিটার তেল কেনেন তারা। তেল দোকানদারের কাছে এক হাজার টাকার নোটটি জাল বলে সন্দেহ হয়। এসময় দোকানদার স্থানীয়দের সহযোগিতায় নুর ইসলামকে আটক করেন। সে সময় মোটরসাইকেলে থাকা একই উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের জগদানন্দ গ্রামের মো. সেলিমের ছেলে একরাম হোসেন সজিব পালিয়ে যান। পরে আটক নুর ইসলামের দেহ তল্লাশি করে এক হাজার টাকার ১৫টি জাল নোট জব্দ করেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জাল নোটসহ নুর ইসলামকে থানায় নিয়ে যায়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। পালিয়ে যাওয়া সজিব জাল টাকা কারবারিদের মূল হোতা। তার বিরুদ্ধে জাল টাকা কারবারের একাধিক মামলা রয়েছে। পালিয়ে যাওয়া যুবকসহ দুই জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ৫

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক...

কোম্পানীগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হয়ে পুরস্কার পেলেন যারা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে...

কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ...

কোম্পানীগঞ্জে পরকীয়ার প্রতিবাদ করায় বর্বর স্বামীর নির্যাতনের শিকার স্ত্রী হামিদা

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :যৌতুক ও নারীলোভী স্বামীর নির্যাতনে নোয়াখালী সদর...