বাংলাদেশ পুলিশ আন্তর্জাতিক পরিমণ্ডলে প্রতিনিধিত্ব করবে : আইজিপি

Date:

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ (বিপিএম বার) বলেছেন, বাংলাদেশ পুলিশ খেলাধুলায় খুব ভালো করছে। আমরা এবার যাদের কনস্টেবল হিসেবে নিয়োগ দিয়েছি তাদের উচ্চতা অনেক। এদেরকে খেলায় যুক্ত করলে আগামীতে খেলাধুলায় পুলিশ ভালো করবে। এভাবে পুলিশ খেলোয়াড়রা আন্তর্জাতিক পরিমণ্ডলে প্রতিনিধিত্ব করবে। এভাবেই বাংলাদেশ পুলিশ আন্তর্জাতিক পরিমণ্ডলে প্রতিনিধিত্ব করবে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে নোয়াখালী জেলা পুলিশ লাইন্সে আয়োজিত বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইজিপি আরো বলেন, পুলিশি দায়িত্ব পালন অত্যন্ত কঠিন। দায়িত্ব পালনের পাশাপাশি খেলাধুলায় পুলিশ সদস্যরা ভালো করছে। খেলাধুলায় জাতীয় পর্যায়ে পুলিশের সুনাম রয়েছে। আগামীতে পুলিশের জন্য ঢাকায় জাতীয় পুলিশ ক্রীড়া কমপ্লেক্স নির্মাণ করা হবে। এ লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করছি। এছাড়াও একাধিক স্টেডিয়াম নির্মাণ করা হবে।

ড. বেনজীর আহমেদ বলেন, বর্তমানে বেশি উচ্চতায় আমরা পুলিশ কনস্টেবল পাচ্ছি। আগামীতে বেশি উচ্চতায় যারা আসবে  তাদেরকে স্পোর্টসে যুক্ত করলে খেলাধুলায় পুলিশ তাদের যে ইতিহাস ও ঐতিহ্য আছে তা ধরে রাখতে পারবে। এ লক্ষ্যে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে।

এসময় নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ (বিপিএম বার) স্যারের উপস্থিতিতে আজকের অনুষ্ঠান জমে উঠেছে। আগামীতেও নোয়াখালী জেলার পুলিশ সদস্যরা মানুষের সেবায় কাজ করবে। এমন আয়োজনে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য আমার পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

বার্ষিক পুলিশ সমাবেশের প্রথম পর্যায়ে মনোরম প্যারেড প্রর্দশন করেন নোয়াখালী জেলা পুলিশের প্যারেড দল এবং বিভিন্ন খেলাধুলার ইভেন্ট অনুষ্ঠিত হয়। এর আগে বেলুন ফেস্টুন উড়িয়ে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ (বিপিএম বার)। এছাড়া পুলিশ লাইন্স মাঠে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণের (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মো. আনোয়ার হোসেন,  নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম, নোয়াখালীর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

সেতু মন্ত্রীর ছোট ভাই শাহদাতের প্রার্থিতা আপিল বিভাগেও বহাল

কোম্পানীগঞ্জ প্রতিনিধি 'নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী...

কোম্পানীগঞ্জে উপজেলা নির্বাচন বর্জনের দাবীতে বিএনপির লিফলেট বিতরণ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :উপজেলা নির্বাচনসহ সব স্থানীয় নির্বাচনে ভোট বর্জনের...

সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে নারীদের স্বাবলম্বী করার জন্য আমাকে ভোট দিন -পারভীন মুরাদ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা মহিলা...

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন মন্ত্রীর ছোট ভাই শাহাদাত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:উচ্চ আদালতের আদেশে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে...