বিএনপি জামাত এর স্বপ্ন ছিল জাতির পিতার হত্যাকারীদের বিচার যেন এদেশে না হয় -জাহাঙ্গীর

Date:


মোহাম্মদ আমান উল্যা (চাটখিল) নোয়াখালী প্রতিনিধি :: ১৫ই আগস্ট এর কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি আলহাজ¦ জাহাঙ্গীর আলম বলেন, আজ আমি আপনাদের মাঝে থাকতাম না, কারণ সেদিন বড় ভয়াবহ দিন ছিল। মহান আল্লাহ নিজ কুদরত দিয়ে আমার নেত্রীকে ও আমাকে বাঁচিয়েছেন। গতকাল মঙ্গলবার নোয়াখালী চাটখিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন এতিমখানায়, অসহায়, দুস্থ, গরিব পথশিশুদের মাঝে খাবার বিতরণ কালে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, পাকিস্তানি রাজাকার বিএনপি জামাত এর স্বপ্ন ছিল জাতির পিতার হত্যাকারীদের বিচার যেন এদেশে না হয় কিন্ত সেই স্বপ্ন তাদের বাস্তবায়ন হয়নি। আজ তাদের বিচার হচ্ছে।

সাবেক মেয়র মোহাম্মদ উল্লাহ এর সভাপতিত্বে জেলা যুবলীগের সদস্য রিয়াজ খান ও উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক নজরুল দেওয়ান এর যৌথ সঞ্চালনায়, অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপকমিটির সদস্য এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সাবেক পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, মহিলা আওয়ামী লীগের সভাপতি, শামীমা আক্তার মেরি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, এইচএম আলী তাহের ইভু, পৌরসভার ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আবুল কালাম আজাদ, বিআরডিবির চেয়ারম্যান মিজানুর রহমান, হাটপুকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান বাকি বিল্লাহ, পৌর আওয়ামী লীগের সভাপতি শাহজাহান খান বাবুল, নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক দিদারুল আলম,উপজেলা সেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সুমন আহমেদ, থানা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক সাইফুল গাজী, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক, নুর আলম জিকু, পৌরসভার যুবলীগের সাধারণ সম্পাদক রায়হান গাজীসহ সকল ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতিসহ বিভিন্ন নেতাকর্মী বৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাটখিল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ জাহাঙ্গীর কবির ও সুপ্রিম কোটের আইজীবী সমিতির সাধারন সম্পাদক আবদুন নুর দুলাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ৫

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক...

কোম্পানীগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হয়ে পুরস্কার পেলেন যারা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে...

কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ...

কোম্পানীগঞ্জে পরকীয়ার প্রতিবাদ করায় বর্বর স্বামীর নির্যাতনের শিকার স্ত্রী হামিদা

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :যৌতুক ও নারীলোভী স্বামীর নির্যাতনে নোয়াখালী সদর...