মামাতো ভাই, আগে আপন ভাইকে থামান, কাদেরকে আলাল

0
85
https://noakhalitimes.com

নিউজ ডেস্ক :: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, মামাতো ভাই, আমাদের প্রতি এতো উত্তেজিত কেন আপনি। আমাদের প্রতি উত্তেজিত না হয়ে আগে আপন ভাইকে (আবদুল কাদের মির্জা) থামান।

সোমবার (৪ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের মওলানা আকরাম খাঁ হলে জিয়ামঞ্চের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ওবায়দুল কাদেরের একটি মন্তব্যের জবাবে এ কথা বলেন আলাল।

প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক সরকার বাতিল কে করেছে? উচ্চ আদালতের রায়ের আলোকে তত্ত্বাবধায়ক সরকার বাতিল হয়েছে, এ পদ্ধতি ছিল একটি অন্তর্বর্তীকালীন ব্যবস্থা। দীর্ঘ মেয়াদে তত্ত্বাবধায়ক সরকার চলতে পারে না।

তার এসব বক্তব্যের প্রসঙ্গ টেনে আলাল বলেন, ‘তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি। রোববার আমাদের মহাসচিব (মির্জা ফখরুল ইসলাম আলমগীর) এ কথা বলার সঙ্গে সঙ্গেই ওবায়দুল কাদের সাহেব পুথি খুলে বসে গেছেন। মাথা ঝুলিয়ে ঝুলিয়ে পুথি পাঠ করছেন আর বলছেন তত্ত্বাবধায়ক সরকারের দাবি নাকি মামার বাড়ির আবদার। মামাতো উত্তর দেন নাই, দিয়েছেন মামাতো ভাই। তো, মামাতো ভাই আমাদের প্রতি এতো উত্তেজিত কেন আপনি? আগে আপন ভাইকে (আবদুল কাদের মির্জা) থামান।’

বিএনপির এ যুগ্ম-মহাসচিব বলেন, ‘করোনার টিকা দেয়, পরীক্ষা করায়—সবখানেই বিএনপিকে গালিগালাজ করে। বলছেন বিএনপি নেই। আবার সারাদিন বিএনপি-বিএনপি জপেন কেন?’

আলাল বলেন, আপনারা গণতন্ত্রের কথা বলেন, সূচকে এতো নিচে কেন? আর সিঙ্গাপুর হয়ে গেছে বলেন, তাদের মাথাপিছু আয় ৬২ থেকে ৬৩ মার্কিন ডলার। আমাদের এতো কম কেন?

সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক ও জিয়ামঞ্চের সভাপতি আব্দুস সালাম, মঞ্চের সাধারণ সম্পাদক মো. ফয়েজ উল্যাহ ইকবাল ও সাবেক সংসদ সদস্য বিলকিস ইসলাম।

সুত্র : জাগো নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে