হাতির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল ভারতীয় অভিনেতার

Date:

আন্তর্জাতিক ডেস্ক :: সড়ক দুর্ঘটনায় মারা প্রাণ হারিয়েছেন ভারতীয় বাংলা সিনেমার ‘মির্জা’খ্যাত অভিনেতা আজাদ শেখ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর। শনিবার (১১ মে) সকালে দক্ষিণ চব্বিশ পরগনার সোনারপুরে এ দুর্ঘটনা ঘটে।

পরিবারের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানায়, শনিবার ভোর ৪টার দিকে আজাদ তার বাড়ি সোনারপুরের জগদীশপুর থেকে মামাবাড়ির উদ্দেশ্যে রওনা দেন। বেপরোয়া গতিতে বাইক চালানোর সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ছোট হাতির সাথে ধাক্কা খায়। এসময় মোটরসাইকেলের সামনের চাকা খুলে যায়। ভেঙে যায় বাইকের সামনের অংশও। এরপর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আজাদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, নিউজ ১৮ এক প্রতিবেদনে জানায়, আজাদের মোটরসাইকেলটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকে একটি টেম্পুকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হলে আজাদকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে মারা যান এই অভিনেতা।

পরিবারের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়,  আজাদ শেখের ৯ বছরের একটি ছেলে রয়েছে। সন্তান জন্ম দিতে গিয়ে আজাদের স্ত্রী মারা গিয়েছেন। আগামী ২০ মে তার জন্মদিন। এবার জন্মদিনের আগে তার বাবা পরপারে পাড়ি জমালো।

প্রসঙ্গত, অঙ্কুশ হাজরা অভিনীত সিনেমা ‘মির্জা’। এ ছবিতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন আজাদ ও তার বাবা। গত ১১ এপ্রিল মুক্তি পায় ঐন্দ্রিলা সেন অভিনীত এই সিনেমা। আজাদ ব্যবসার পাশাপাশি সিনেমার ছোট ছোট চরিত্রে অভিনয় করতেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ৫

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক...

কোম্পানীগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ হয়ে পুরস্কার পেলেন যারা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে...

কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুুষ্ঠিত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ...

কোম্পানীগঞ্জে পরকীয়ার প্রতিবাদ করায় বর্বর স্বামীর নির্যাতনের শিকার স্ত্রী হামিদা

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :যৌতুক ও নারীলোভী স্বামীর নির্যাতনে নোয়াখালী সদর...