চাটখিলে আইবিডব্লিউএফ এর ইফতার মাহফিল

Date:

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:
নোয়াখালীর চাটখিলে ব্যবসায়ীদের সংগঠন ইন্ডাস্ট্রিয়ালিস্টস এন্ড বিজনেসমেন ওয়েলফেয়ার ফাউন্ডেশন (IBWF) চাটখিল পৌর শহর শাখার উদ্যোগে মাহে রমজানের শিক্ষা ও তাৎপর্য শীর্ষক আলোচনা এবং ব্যবসায়ীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
সোমবার (১৮ মার্চ) চাটখিল বাজারস্থ স্কাই ভিউ চাইনিজ রেস্টুরেন্টের হল রুমে চাটখিল পৌর শহর শাখার সভাপতি মো. বেলাল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.শহিদুল্লা বিপ্লব, সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহফুজ এর যৌথ সঞ্চালনায় আলোচনা এবং ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন সংগঠনের নোয়াখালী জেলা সভাপতি মো.নাছিমুল গণী চৌধুরী মহল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সহ-সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিন। মাহে রমজানের শিক্ষা ও তাৎপর্য বিষয়ে আলোচনা করেন, চাটখিল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা মহিউদ্দিন হাসান।
বক্তব্য রাখেন আই বি ডব্লিউ এফ চাটখিল পৌরসভার উপদেষ্টা মাষ্টার শাফায়াত হোসেন, চাটখিল উপজেলা শাখার সভাপতি ডা. হারুনর রশীদ। উপস্থিত ছিলেন সংগঠনের চাটখিল পৌর শাখার উপদেষ্টা মো.তাওহীদুল ইসলাম, চাটখিল পৌর শহর শাখার অর্থ সম্পাদক হাকীম মো.মানিক মিয়া, চাটখিল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো.মাসুদ আলম, আলহাজ্ব সাখাওয়াত উল্ল্যাহ, চৌধুরী বাজাজের স্বত্বাধিকারী মনির চৌধুরী, ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি ফজলুর রব বাবুল, ব্যবসায়ী ও সাবেক কাউন্সিলর মো. জামাল উদ্দিন, মো. রহমত উল্ল্যাহ, মিজানুর রহমান, নেছার আহমেদ, দিদার হোসেন ফারুক, সাইফুল ইসলাম মামুন প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, মাহে রমজান থেকে শিক্ষা গ্রহণ করে প্রত্যেক ব্যবসায়ী তার কর্মক্ষেত্রে সততার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করতে পারলেই এই দেশ সোনার বাংলাদেশে পরিনত হবে। ইফতার পূর্ব মুহূর্তে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মহিউদ্দিন হাসান।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চরকাঁকড়া ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে থানায় জিডি

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :ওষুধ দোকানের মালিককে হত্যার হুমকির অভিযোগে চরকাঁকড়া...

কৃষি জমির মাটি কাটায় লাখ টাকা জরিমানা, মুচলেকা দিল ব্যবসায়ী

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর চাটখিলে কৃষি জমির...

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিল...