চাটখিলে শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের সাথে মতবিনিময়

Date:

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নতুন কারিকুলাম বাস্তবায়নের ও বিস্তরণে শিক্ষায় মানোন্নয়নে চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সহযোগিতায় এবং একটিভ ফাউন্ডেশনের আয়োজনে আজ সকাল ১১টায় চাটখিল উপজেলা অডিটোরিয়ামে উপজেলার সকল স্তরের শিক্ষকদের সাথে মতবিনিময় সভা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আহসান উল্যাহ চৌধুরী এর সভাপতিত্বে ও জমিয়াতুল মোদারেসিন এর সেক্রেটারি মাওলানা ওমর ফারুক ও বিপুল কুমার এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাটখিল উপজেলার চেয়ারম্যান, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির, বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ এম আলী তাহের ইভু,জেলা আওয়ামী লীগের সদস্য ও প্যানেল মেয়র আহসান হাবীব সমীর, বি.আর.ডি.ভি চেয়ারম্যান মিজানুর রহমান ভিপি, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার আমজাদ হোসেন, জমিয়াতুল মোদারেসিন এর সভাপতি মাওলানা আবদুল মান্নান,মাধ্যমিক শিক্ষক সমিতির চাটখিল উপজেলা শাখার সভাপতি মোর্শেদ আলম স্বপন,মাস্টার ট্রেইনার জসিম উদ্দিন, ভীমপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রুহুল আমিন, কড়িহাটি ফাযিল ডিগ্রি মাদ্রাসার সহকারী অধ্যাপক আনোয়ার হোসেন প্রমুখ।

সভায় বক্তারা নতুন কারিকুলাম বাস্তবায়নের মধ্য দিয়ে উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ সম্ভব। আর এই জন্য শিক্ষদের ভূমিকা প্রধান। তাই শিক্ষকদের আন্তরিকতার সাথে নতুন কারিকুলাম বাস্তায়নের আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চরকাঁকড়া ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে থানায় জিডি

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: ওষুধ দোকানের মালিককে হত্যার হুমকির...

কৃষি জমির মাটি কাটায় লাখ টাকা জরিমানা, মুচলেকা দিল ব্যবসায়ী

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি ::নোয়াখালীর চাটখিলে কৃষি...

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিল...