রেকর্ড গড়েছে ‘ব্যাচেলরস রমজান’

Date:

বিনোদন ডেস্ক: ঈদ উপলক্ষ্যে উন্মুক্ত হয়েছে সময়ের তুমুল জনপ্রিয় নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’র বিশেষ একটি পর্ব। ‘ব্যাচেলরস রমজান’ নাম দেওয়া এই পর্বটি তৈরি হয়েছে মূলত টেলিফিল্ম আকারে। ৬ মে (শুক্রবার) রাত ৯টায় ইউটিউবে ধ্রুব টিভির চ্যানেলে উন্মুক্ত করা হয় এটি।

আর প্রথম তিন ঘণ্টাতেই রেকর্ড গড়েছে ‘ব্যাচেলরস রমজান’। প্রথম তিন ঘণ্টায় ১০ লাখেরও বেশিবার দেখা হয়েছে টেলিফিল্মটি। বিষয়টি নিশ্চিত করেছেন এর পরিচালক কাজল আরেফিন অমি।

তিনি বলেন, ‘ব্যাচেলর পয়েন্টের ঘরে যোগ হলো নতুন আরও একটি রেকর্ড। বাংলাদেশে এই প্রথম কোন টেলিফিল্ম তিন ঘণ্টায় ১০ লাখেরও বেশি মানুষ দেখেছে। ধন্যবাদ দর্শকদের এভাবে পাশে থাকার জন্য এবং আমাদেরকে উৎসাহিত করার জন্য। আপনাদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা। কাজটির পেছনে আমাদের কি পরিমাণ পরিশ্রম ছিল সেই গল্প অন্য একদিন বলব।’

এদিকে ১৪ ঘণ্টায় ইউটিউবে ‘ব্যাচেলরস রমজান’ দেখা হয়েছে ২৭ লাখেরও বেশিবার। এর কমেন্টের ঘরে জমা পড়েছে ইতিবাচক সব মন্তব্য। বেশিরভাগ দর্শকের মতে, টেলিফিল্মটিতে ব্যাচেলর রমজানের নানান আবেগ অনুভূতির অনুষঙ্গ খুঁজে পেয়েছেন তারা। এই কারণেই টেলিফিল্মটির এই সাফল্য।

‘ব্যাচেলরস রমজান’-এ অভিনয় করেছেন ব্যাচেলর পয়েন্ট তারকারা। মূল চরিত্রগুলোতে ছিলেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির ও চাষী আলম। তাদের সঙ্গ আছেন শিমুল শর্মা, ফারিয়া শাহরিন, সাবিলা নূর, মনিরা মিঠু, সানজানা সরকার রিয়া প্রমুখ।

অমি জানান, এই টেলিফিল্মে মূলত পাশা-কাবিলা-শুভদের রমজানের কর্মকাণ্ড তুলে ধরা হয়েছে। রোজার সময় তারা কী করে, কে রোজা রাখে, কে লুকিয়ে খাবার খায়, কে নামাজ পড়ে, কে ফাঁকি দেয়, কে আবার ডেটিংয়ে যায়; এসবই ঠাঁই পেয়েছে এতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিনোয়াখালীর চাটখিল উপজেলার নবাগত...

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি) নোয়াখালী কোম্পানীগঞ্জ...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...