কোম্পানীগঞ্জে দুর্নীতি বিরোধী দিবস পালিত

Date:

নুর উদ্দিন মুরাদ, বিশেষ প্রতিনিধি :: আপনার অধিকার,আপনার দায়িত্ব: দুর্নীতিকে না বলুন, এই শ্লোগানে সারা দেশের ন্যায় নোয়াখালীর কোম্পানীগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে।

বৃহস্পতিবার(০৯ ডিসেম্বর) বেলা ১১টায় উপজেলা প্রসাশন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে  মানববন্ধন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী মৎস কর্মকর্তা হাসান কবিরের সঞ্চালনায়, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আমির হোসেন বিএসসি’র সভাপতিত্বে, দুর্নীতির বিরুদ্ধে সবাই ঐক্যবদ্ধ হয়ে সুখী ও সমৃদ্ধশালী দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন-উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ছামিউল ইসলাম, অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ রোমন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ্ কামাল পারভেজ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাহমিনা তামান্না, উপজেলা শিক্ষক সমিতি সাধারন সম্পাদক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আমির হোসেন, কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক তাজউদ্দিন শাহীন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সহ-সভাপতি আবুল কাশেম, সদস্য নুরুল করিম শাহজাহান, সদস্য মো. এনায়েত উল্যাহ, সদস্য আনোয়ার শাহাদাৎ রিয়াজ ও আশরাফুল আলম প্রমুখ।

এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, এলজিইডি অফিস, সমাজসেবা অফিস, ইসলামিক ফাউন্ডেশন, বন বিভাগ, প্রাথমিক শিক্ষক সমিতি, উপজেলা আনসার ও ভিডিপি, সরকারী মুজিব কলেজ, পল্লী সঞ্চয় ব্যাংক, প্রতিটি ইউনিয়ন পরিষদ সহ ৬১ টি ব্যানারে মানববন্ধন করা হয়।

এছাড়াও মানববন্ধনে জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সুশীল সমাজ, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিনোয়াখালীর চাটখিল উপজেলার নবাগত...

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি) নোয়াখালী কোম্পানীগঞ্জ...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...