কোম্পানীগঞ্জে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: কোম্পানীগঞ্জ উপজেলায় যথাযোগ্য মর্যাদা ও বিনম্র শ্রদ্ধার সঙ্গে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্প্রতিবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় এ উপলক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় জাতীয় জীবনে শহীদ বুদ্ধিজীবী দিবসের গুরুত্ব, তাৎপর্য ও মহান মুক্তিযুদ্ধে শহিদ বুদ্ধিজীবীদের অবদান তুলে ধরে আলোচনা করা হয়।সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দীন। উপজেলার নবাগত নির্বাহী অফিসার মো: আনোয়ার হোসাইন পাটোয়ারী’র সভাপতিত্বে অন্যানদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ সেলিম, কৃষি কর্মকর্তা মোহাম্মদ বেলাল হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রিয়াস চন্দ্র দাস,বীর মুক্তিযোদ্ধা আবু নাছের, বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভীন, ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জোবায়ের হোসেন। পরিসংখ্যান কর্মকর্তা অজিত কুমার দাস। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ মাঈন উদ্দিন।

এর আগে সকাল ৭টায় উপজেলা পরিষদ চত্বরের বঙ্গবন্ধু ম্যুরালে সরকারি দপ্তরের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।সন্ধ্যার সাথে সাথে আগুনের পরশমণি সঙ্গীতের মধ্যদিয়ে বঙ্গবন্ধু ম্যুরালে আলোক প্রজ্জ্বলন করে দিবসটি শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিনোয়াখালীর চাটখিল উপজেলার নবাগত...

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি) নোয়াখালী কোম্পানীগঞ্জ...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...