চৌমুহনী পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী খালেদ সাইফুল্লাহ নির্বাচিত

Date:

বেগমগঞ্জ (নোয়াখালী) সংবাদদাতা :: চৌমুহনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী মো.খালেদ সাইফুল্লাহ জয়ী হয়েছেন। মোবাইল প্রতীকে তিনি পেয়েছেন ১৩ হাজার ৪১২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী আক্তার হোসেন ফয়সাল নৌকা প্রতীকে পেয়েছেন ১০হাজার ৯৯৫ ভোট।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো.রবিউল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অন্য প্রার্থীদের মধ্যে বিএনপির প্রার্থী ধানের শীষ প্রতীকে জহির উদ্দিন হারুন পেয়েছেন ৫ হাজার ৫৯৭৭ ভোট।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এবারে পৌর নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি, স্বতন্ত্র প্রার্থী ও ইসলাম আন্দোলন বাংলাদেশের প্রার্থীসহ মোট ৪ জন প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। সর্বশেষ হালনাগাদ তথ্য অনুযায়ী চৌমুহনী পৌরসভায় মোট ৫৪ হাজার ২৫৪ জন ভোটার রয়েছেন। এর মধ্যে নারী ভোটার ২৫হাজার ৫৪১ জন এবং পুরুষ ভোটার ২৮ হাজার ৫১৩ জন। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৯টি ওয়ার্ডের মোট ২০টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, বিজয়ী খালেদ সাইফ’ল্লাহ স্থানীয় সাংসদ মামুনুর রশিদ কিরণের বড় ভাই। তিনি দলীয় মনোনয়ন না পেয়ে স্বনন্ত্র প্রার্থী হয়ে মোবইল প্রতীক নিয়ে নির্বাচন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চরকাঁকড়া ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে থানায় জিডি

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :ওষুধ দোকানের মালিককে হত্যার হুমকির অভিযোগে চরকাঁকড়া...

কৃষি জমির মাটি কাটায় লাখ টাকা জরিমানা, মুচলেকা দিল ব্যবসায়ী

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর চাটখিলে কৃষি জমির...

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিল...