মেয়র কাদের মির্জার হার্টে রিং প্রতিস্থাপন দোয়া চেয়েছেন পরিবার

Date:

এএইচ এম মান্নান মুন্না :নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা গুরুতর অসুস্থ রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি।  হার্টে একটি রিং প্রতিস্থাপন করা হয়।

সোমবার দুপুরে তিনি বুকে ব্যাথায় অনুভব হলে  তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁকে এনজিওগ্রাম করা হলে  হার্টে ব্লক ধরা পড়ে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় তার হার্টে অস্ত্রোপচার করে একটি রিং প্রতিস্থাপন করা হয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত রয়েছেন বলে তার সহধর্মিণী আক্তার জাহান বকুল   নিশ্চিত করেছেন। এসময় তিনি তার পরিবারের পক্ষ থেকে তার  সুস্থতার জন্য এলাকাবাসীর কাছে দোয়া চেয়েছেন।

পরিবার সূত্রে জানাযায়   কাদের মির্জা বুকে ব্যাথা নিয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি পর আজ মঙ্গলবার সকালে এনজিওগ্রাম করে পরে ব্লক ধরা পড়ে। দুপুরে ডা. কায়সার নাসিরুল্যাহ খান  তার হার্টে একটি রিং প্রতিস্থাপন করেন। এরআগেও তার হার্টে দু’টি রিং বসানো ছিল। তিনি  এখন করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। আগামী কাল সকাল  পর্যন্ত  তিনি এ নিবিড় পর্যবেক্ষণে থাকবেন। 

আবদুল কাদের মির্জা বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের’র ছোটভাই। তিনি বসুরহাট পৌরসভার মেয়র এবং কোম্পানীগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সভাপতি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিল...

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি)...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিল...