সুবর্ণচরে একটি সামাজিক অনুষ্ঠানে হাইকোর্ট বিভাগের চার বিচারপতি

Date:

www.noakhalitimes.com

সূবর্ণচর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালী সুবর্ণচর উপজেলার ওয়াপদা গ্রামে একটি সমাজিক অনুষ্ঠানে সুপ্রীম কোর্টের চারজন বিচারপতি উপস্থিত ছিলেন। তাঁরা হলেন হলেন বিচারপতি মোঃ আশরাফুল কামাল, বিচারপতি মোস্তফা জামান ইসলাম, বিচারপতি মোহাম্মদ আলী ও বিচারপতি আহমেদ সোহেল। শুক্রবার বিকালে এ চার বিচারপতির উপস্থিতিতে জেলার সুবর্ণচর উপজেলার ওয়াপদা গ্রামে হাজী আবদুর রব মিয়া জামে মসজিদের নতুন ভবনের নির্মাণ কাজ উদ্বোধন করা হয়।

এসময় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিচারপতি মোঃ আশরাফুল কামাল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চর ওয়াপদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান ভুঁইয়া, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগ।

মসজিদ কমিটির সভাপতি ডা. মো. বাহার উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রাসেল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মোস্তফা জামান ইসলাম, বিচারপতি মোহাম্মদ আলী, বিচারপতি আহমেদ সোহেল, হাতিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আমান উল্যাহ, সুবর্ণচর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আরিফুর রহমান, চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হক।

এসময় বিশিষ্ট সমাজ সেবক ইসমাইল মিয়া, দুলাল উদ্দিন কিরনসহ মসজিদ কমিটির সদস্যগণ, সাংবাদিক, রাজনিতিক, জনপ্রতিনিধি ও গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মসজিদের উন্নয়নের কাজের জন্য প্রধান অতিথিসহ অতিথিগণ আর্থিক সহায়তা প্রদান করেন। অনুষ্ঠানের শুরুতে বিচারপতি আশরাফুল কামালসহ চার বিচারপতিকে ফুল দিয়ে বরণ করে নেন মসজিদ কমিটির সদস্যগণ ও এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিনোয়াখালীর চাটখিল উপজেলার নবাগত...

কোম্পানীগঞ্জে আইএইচ আরসি’র ঈদ প্রীতি ও অভিষেক অনুষ্ঠান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :আন্তর্জাতিক মানবাধিকার কমিশন (আই এইচআরসি) নোয়াখালী কোম্পানীগঞ্জ...

চাটখিলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিল উপজেলায় পানিতে...

খাদ্য ও চিকিৎসার অভাবে চাটখিলের জোড়া লাগা যমজ শিশু

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে আফরোজা-শাহীনুর দম্পতির...