তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে রাজনীতি করার সুযোগ করে দিতে হবে- বেগম হাসনা মওদুদ

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মীনি বেগম হাসনা জসীম উদদীন মওদুদ বলেন, আমাদের কর্তব্য বেগম খালেদা জিয়াকে মুক্ত করা এবং তার সন্তান বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে রাজনীতি করার সুযোগ করে দেওয়া। আপনারা গণতন্ত্র ফিরে পাওয়ার জন্য আমাদের সাথে রাজপথে থাকতে হবে।

মঙ্গলবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামে ব্যারিস্টার মওদুদ আহমদের নিজ বাড়ীতে জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাসনা মওদুদ আরো বলেন, এ সরকার বাংলাদেশকে ভারতের হাতে তুলে দিয়েছে। না চাইতেই ভারতকে সবকিছু দিয়ে দেয় আওয়ামী লীগ। রাতের বেলা ভোটের অধিকার হরণ করে সরকার গঠন করেছে। এ সরকার সংসদ নির্বাচনে ব্যারিস্টার মওদুদ আহমদকে বাড়ী থেকে বের হতে দেয়নি। ঈদের সময় মানুষের সাথেও দেখা করতে দেয়নি। আওয়ামী লীগ সম্মান দিতে জানে না। এটাই আওয়ামী লীগের আসল চরিত্র। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান মুক্তিযুদ্ধে নেতৃত্ব না দিলে, হয়তো এ দেশ আমরা পেতাম না। তিনি ছিলেন স্বাধীনতার ঘোষক। আজ জিয়াউর রহমান থাকলে দেশ অনেক এগিয়ে যেত।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ফোরকান-ই-আলমের সভাপতিত্বে ও কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা বিএনপির সদস্য গোলাম মুহিত ফয়সাল, আবদুর রহিম, নাজমুল হুদা ফয়সাল, কবিরহাট পৌরসভা বিএনপির আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মঞ্জু, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য বেলায়েত হোসেন, মোঃ আবদুল হাই, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হোসেন মোঃ এরশাদ, সরকারি মুজিব কলেজ ছাত্রদলের সদস্য সচিব জহিরুল ইসলাম সাইমুনসহ জেলা-উপজেলার নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

কোম্পানীগঞ্জে নিখোঁজের ৫ দিন পর শরিফ’র লাশ পেল সব্জি ক্ষেতে

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের...

চাটখিলে জাতীয় বীমা দিবস পালিত

চাটখিল (নায়াখালী) প্রতিনিধি :: "করবো বীমা গড়বো দেশ,স্মার্ট হবে...

চাটখিল উপজেলায় ‘উন্নয়নে সরকারী বরাদ্দের চেয়ে আমি বেশি করেছি’- আলহাজ্ব জাহাঙ্গীর কবির

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: চাটখিল উপজেলার...

চাটখিল কামিল মাদরাসার সভাপতিকে সংবর্ধনা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিল...